কচুয়া উপজেলা চেয়ারম্যানের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:১৭ পিএম, শুক্রবার, ১ মার্চ ২০১৯ | ৫৭৬৭

কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম.মাহফুজুর রহমান

বাগেরহাটের কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম.মাহফুজুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন তিনি। শুক্রবার দুপুরে তার বাস ভবনে সাংবাদিকদের কাছে এ প্রতিবাদ জানান।

তিনি বলেন, প্রথম সময় ডট কম নামের একটি অনলাইন পত্রিকায় ”বাগেরহাট : ধর্ষণে হাফসেঞ্চুরি চেয়ারম্যান প্রার্থীর!” ও ”বাগেরহাট চেয়ারম্যান প্রার্থী : বাবা ছেলের এক বউ! ” এছাড়া ক্রাইম অনুসন্ধান ডট কম নামের একটি অনলাইন পত্রিকায় ”কচুয়া উপজেলা নির্বাচন : মাহফুজুর রহমানকে নিয়ে আওয়ামীলীগের যত টেনশন” নামের শিরোনামে প্রকাশিত সংবাদে আমাকে জড়িয়ে কাল্পনিক তথ্যদিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিপক্ষরা, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে এধরনের অপপ্রচার চালাচ্ছে।

আরো বলেন, গত ১০ বছরে স্থানীয় সংসদ সদস্যের সাথে সম্পর্ক ভালো না থাকায় জনৈক শুকুর আলী নামের এক ব্যাক্তিকে বাদী করে আমার নামে একটি মামলা করেন। যা কথিত মামলার ভিকটিম ও তার স্বামী কমলেশ দাস নিজে আদালতে উপস্থিত হয়ে তা প্রত্যাহার করে নেন। এছাড়া সোনিয়া নামের একজনকে বাদী করে একটি মামলা দেয়া হয় তাও থানা পুলিশ চুড়ান্ত রিপোর্ট আদালতে দাখিল করেন।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে এই উপজেলার সাধারন মানুষের সাথে মিশে তাদের সুখে-দুখে পাশে থেকেছি, তাদেরকে সহযোগীতা করেছি। এজন্যই একটি মহল মানুষের মন থেকে আমাকে মুছে ফেলতে ও আমার জনপ্রিয়তা ক্ষতিগ্রস্ত করতে এই অপপ্রচার চালাচ্ছে। আমি উক্ত সংবাদের প্রতিবাদ জানাই।

এছাড়া সকল ভোটারদের কাছে অনুরোধ করেন তিনি, যাতে এধরনের অপপ্রচারে যেন তারা বিভ্রান্ত না হন।

দলের মনোনয়ন পেলে সকল অপপ্রচারকে উপেক্ষা করে সকলের সমর্থনের মাধ্যমে আবারো নির্বাচনে জয়ী হবেন বলে আশা প্রকাশ করেন কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম.মাহফুজুর রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত