মোল্লাহাটে সংঘর্ষে আহত-১০

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৮:৪২ পিএম, বুধবার, ৬ মার্চ ২০১৯ | ১২২৯

মোল্লাহাটে তুচ্ছ ঘটনায় দুই দফা হামলা ও সংঘর্ষে মহিলাসহ অন্তত ১০ ব্যাক্তি আহত হয়েছে। উপজেলার আস্তাইল গ্রামে বুধবার সকাল ৮টায় এবং দুপুর ২টায় এ ঘটনা ঘটে। আহতদের মাঝে ৭ জনকে মোল্লাহাট ও খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের আতœীয়-স্বজন সুত্রে প্রকাশ, সোমবার আস্তাইল গ্রামের আমির গাজীর ছেলে রুবেল গাজী ও আশ্রাফ গাজীর ছেলে ইয়ামিন গাজীর সামান্ন ঝগড়া হয়। উক্ত ঝগড়ার জের ধরে সকালে আমির গাজী ও তার ভাই আবুল কালাম আজাদের ছেলেরা আশরাফ গাজীর বাড়ীতে প্রথম দফা হামলা চালায়। এসময় আশ্রাফ গাজীর বাড়ীর লোকজন আতœরক্ষার্থে সংঘর্ষে লিপ্ত হয়। ওই সময় উভয় পক্ষের কয়েক ব্যাক্তি আহত হয়। এরপর দুপুর ২টার দিকে আবুল কালাম আজাদের নেতৃত্বে ১০/১৫ জনে ধারালো অস্ত্র ও লাঠি-সোঁঠাসহকারে আবার হামলা চালায় আশ্রাফ গাজীর পরিবারের ওপর। ২য় দফার এ হামলায় আশ্রাফ গাজীর স্ত্রী শাহানারা বেগম (৪৫), ছেলে আমান উল্লাহ গাজী (২৩) ও মেহেদী হাসান (১৫) গুরুতর যখম হয়।

এসময় আহতদের উদ্ধার করতে গেলে হামলাকারীদের এলোপাথাড়ি আঘাতে প্রতিবেশী এক মহিলাসহ ৩/৪ ব্যাক্তি আহত হয়। এছাড়া সকালের হামলা ও সংঘর্ষে ইয়াসিন গাজী (১৭), আশ্রাফ গাজী (৫৫), ইমরান হোসেন রুবেল (২২), আঃ রহমান (১৮) ও রাসেল গাজী (২৫) আহত হয়। আহতদেরকে মোল্লাহাট ও খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মাঝে শাহানার বেগম ও তার ছেলে আমান উল্লাহ গাজীর অবস্থা আশংকা জনক বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত