ফকিরহাটে জনতার মুখোমুখি উপজেলা চেয়ারম্যান প্রার্থী

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৩:৫৮ পিএম, শনিবার, ২৩ মার্চ ২০১৯ | ৬৩৮

ফকিরহাটে শিক্ষার গুনগত মান উন্নয়নে স্থানীয় সরকারের কাছে অশীজনের প্রত্যাশা শীর্ষক উন্মুক্ত আলোচনা সভায় জনতার মুখমুখি উপজেলা চেয়ারম্যান প্রার্থীগন। শনিবার সকালে উপজেলা মিলনায়তানে এসডিজি বাস্তবায়নে ১৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিবাবকদের নিয়ে উন্মুক্ত আলোচনার আয়োজন করে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশন।

অধ্যক্ষ অমিত রায়ের সভাপতিত্বে শিরিনা আক্তার কিসলুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহানাজ পারভিন।

আসন্ন উপজেলা নির্বাচনে ভাইচ চেয়ারম্যান ও উপজেলা ভাইচ চেয়ারম্যা পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছে তহুরা খানম ও শেখ মুসতাহিদ সুজা। চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে অংশগ্রহন করছে আওয়ামীলীগ ও ওয়ার্কাস পার্টি প্রার্থী। আওয়ামীলীগ মনোনিত প্রার্থী স্বপন দাশ ও ওয়ার্কাস পার্টির প্রার্থী নুর মোহাম্মদ মোড়লের কাছে সাধারন জনগনের নানা প্রত্যাশা সম্পর্কে বিভিন্ন প্রশ্ন তুলে ধরেন শিক্ষক অভিববক সদস্যরা।

এসডিজি বাস্তবায়নে শিক্ষার মান উন্নয়নে জনতার মুখমুখি নানা প্রশ্নে বিদ্ধ হয়ে সভা শেষ হওয়ার আগেই চলে যান নুর মোহাম্মদ মোড়ল। স্বপন দাশ বলেন, এসডিজি বাস্তবায়নে বেতাগা ইউনিয়নে চেয়ারম্যান থাকা কালিন সাধারন জনগনকে জন সম্পদে রুপান্তরিত করে আমাদের অর্জন ও অগ্রগতি দেশে ও দেশের বাইরে অনুকরনীয় উজ্বল উদাহরন হিসাবে স্থানীয় সরকার বিভাগের কাছে গ্রহন যোগ্যতা পেয়েছে। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে বর্তমান সরকারের উন্নয়নের ধারা সঠিক বাস্তবায়নের মাধ্যমে একটি মডেল উপজেলা উপহার দেব দেশবাসিকে।

এসময় অন্যানের মধ্যে বক্তৃতা করেন, সাহিত্যিক ও পাখি বিশারদ শরিফ খান খোকন, শিক্ষানুরাগী শিশির দাশ, শেখ হাসিনা মহিলা কলেজের অধ্যক্ষ নিহার কান্তি ফোজদার, ফকিরহাট আজাহার আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মুজিবর রহমান, শেখ হেলাল উদ্দীন ডিগ্রী কলেজের অধ্যক্ষ বটুগোপাল দাশসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত