বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বার চেয়ারম্যান হলেন কামাল উদ্দিন আকন

শরনখোলায় ২য় বার ভাইস চেয়ারম্যান হলেন পারভেজ ও রাহিমা

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০২:৩৬ এএম, সোমবার, ১ এপ্রিল ২০১৯ | ১২০৯

শরণখোলা উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী কামাল উদ্দিন আকন তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চতুর্থ ধাপের এ নির্বাচনে রবিবার শুধুমাত্র ভাইস চেয়ারম্যানের দুটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে দ্বিতীয় বারেরমতো হাসানুজ্জামান পারভেজ ও রাহিমা আক্তার হাসি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় রবিবার রাত ১০টায় বে-সরকারিভাবে এ ফলাফল ঘোষনা করেন। এবারের নির্বাচনে আট জন প্রার্থী ভাইস চেয়ারম্যানের দুটি পদে প্রফিদ্বন্দ্বিতা করেন।


বিজয়ী পুরুষ ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ (চশমা) পেয়েছেন ১২,৩৮০ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বাবুল আকন (টিয়াপাখী) পেয়েছেন ১১,১৮৫ ভোট। এছাড়া, মেসবাহ উদ্দিন খোকন (তালা) ৮,৩২৯ ভোট পেয়ে তৃতীয় এবং মো. শাহিন হাওলাদার (উড়োজাহাজ) ২১৬ ভোট পেয়ে চতুর্থ স্থানে রয়েছেন।


অপরদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী রাহিমা আক্তার হাসি (কলস) পেয়েছেন ১৭,৭৫৩ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রিনা আক্তার সাগর (প্রজাপতি) পেয়েছেন ৬,৩৮৮ ভোট। এছাড়া, শিখা আক্তার (হাস) ৬,২৪০ ভোট পেয়ে তৃতীয় এবং নাজমিন আক্তার মুরাদ (ফুটবল ) ১,০৭৩ ভোট পেয়ে চতুর্থ স্থানে রয়েছেন।


সহকারী রিটার্নিং অফিসার রাহুল রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, উপজেলার চারটি ইউনিয়নে মোট ভোটার ৮৫ হাজার ২১ জন। এর মধ্যে ৪২ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রশাসনের সহযোগীতায় ৩৩টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত