বাগেরহাটে নুসরাত হত্যার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:২৩ এএম, বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০১৯ | ১৯০২

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও বিক্ষোভ করেছে রংধনু ইয়ূথ গ্রুপ নামের একটি সংগঠন। বৃহস্পতিবার বিকাল ৪টায় থেকে ৬টা পর্যন্ত বাঁধন মানব উন্নয়ন সংস্থা ও দাতা সংস্থা একশন এইডের সহযোগীতায় সদর উপজেলার কাড়াপাড়া বাজারে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়।

রংধনু ইয়ূথ গ্রুপের সভাপতি আসিফুর রহমার শিহাব সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খন্দোকার মাইনুল ইসলাম হিমুর, সদস্য জয়ন্ত দাসের পরিচালনায় মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা সাবেক তথ্য কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন, ইউপি সদস্য দিদারুল আলম, সমাজ সেবক খন্দোকার জাহিদ হোসেন মিন্টু, হারুন আর রশিদ, একশন এইডের ইন্সপাইরেটর আসমা-উল-হুসনা, বাঁধন এফোরআই প্রজেক্টের পিও মামুন আহমেদ, জয়নাল সরদার, রংধনু ইয়ূথ গ্রুপের সদস্য তানজিম আহমেদ প্রমুখ। মানববন্ধনে রংধনু ইয়ূথ গ্রুপের সদস্যরা ছাড়াও স্থানীয় একটি মাদ্রসার শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, গুটিকয়েক শিকদের এহেন কর্মকান্ডের ফলে সকল শিকের প্রতি শিার্থীদের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষের আস্থা হ্রাস পাচ্ছে। এ কারনে আমাদের শিশু সন্তানেরা ভয়ে ঘরমুখো হয়ে পড়ছে। আমরা রাফি হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দ্রুত বিচার ও ফাঁসির দাবি জানাচ্ছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত