খুবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতায় বাগেরহাট স্টুডেন্ট ফোরাম

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:৩৯ পিএম, বৃহস্পতিবার, ৯ নভেম্বর ২০১৭ | ২৩১৩

খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার উদ্যোগ গ্রহণ করেছে "বাগেরহাট স্টুডেন্ড ফোরাম"। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বিপরীতে পশ্চিম পার্শ্বে একটি স্টল করা হয়েছে। শিক্ষার্থী ও আভিভাবকদের সার্বিক সহযোগিতার জন্য বাগেরহাটস্থ খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত স্টলটি পরিচালনা করবেন। এছাড়াও মোবাইল ফোনে যে কোন সহযোগিতার জন্য থাকবেন শামীম- ০১৭৫৫২৩২৫৮১, শিমুল- ০১৫২১৪৫৩৩৫৭, মতিউর- ০১৭১১০১৬৩৩১, বেলাল - ০১৮৩১৭০৬৫৩৬।


উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর ২০১৭ খ্রি.তারিখ একই দিনে তিনটি ইউনিটে ৬টি স্কুল ও ১টি ইনস্টিটিউটের আওতায় ২৮টি ডিসিপ্লিনে মোট ১২০৪ টি আসনের বিপরীতে ২৯১৪০ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেবে। এ বছর মোট ৪ টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকাল ৮-৩০ টা থেকে ১০ টা পর্যন্ত এ ইউনিটের অধীন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীা অনুষ্ঠিত হবে। দুপুর ১২ টা থেকে ১-৩০ টা পর্যন্ত সি ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিকেল ৩ টা থেকে ৪-৩০ টা পর্যন্ত বি ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, আইন স্কুল এবং চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাগেরহাট স্টুডেন্ড ফোরাম এর পক্ষে আহসান কাদির শামীম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাগেরহাট জেলার শিক্ষার্থীদের সহযোগীতার জন্য আমরা এ উদ্যোগ নিয়েছি। বাগেরহাট জেলার শিক্ষার্থীরা যাতে কোন হয়রানীর স্বীকার না হয় বা যাতে তারা সুন্দর ভাবে প্রস্তুতি নিতে পারে এজন্য আমরা সকল ধরনের সহযোগীতা করবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত