লখপুর ইউনিয়ন শিক্ষা সহায়তা কর্মসূচী

ফকিরহাটে অনুদানের অর্থ প্রদান

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৯:৩২ পিএম, শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | ৫৯০

ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়ন শিক্ষা সহায়তা কর্মসূচীর আওতায় ইউনিয়নের অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান প্রদানের লক্ষে এস.এম আমজাদ হোসেন শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠান শনিবার বিকালে লখপুর আম্বিয়া ইসহাক কলেজিয়েট গালৃস স্কুলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লখপুর গ্রুপ অব কোম্পানীজ ও সাউথ বাংলা কমার্স এ্যান্ড এগ্রিকালচার ব্যাংকের চেয়ারম্যান এস.এম.আমজাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক উপ প্রধান প্রকৌশলী তামজিদুল রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লখপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শিক্ষা সহায়তা কর্মসূচীর সভাপতি শিল্পপতি মোঃ আবূল হোসেন।

সংগঠনের সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি এস মইন উদ্দিন মোড়ল, শেখ মোঃ আফছার উদ্দিন,এসএম নজরুল ইসলাম,আম্বিয়া ইসহাক কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ প্রফেসর এম. আকতারুজ্জামান, লখপুর গ্রুপের উপ মহাব্যবস্থাপক খান হাবিবুর রহমান, এসবিএসি ব্যাংকের কাটাখালী শাখার ব্যবস্থাপক শেখ ময়েজ উদ্দিন, লখপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ সেলিম রেজা, বাঐডাঙ্গা বিএল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে শিল্পপতি এসএম আমজাদ হোসেন শিক্ষা বৃত্তির পচিশ লক্ষ টাকার লভ্যাংশ থেকে ৫১ জন স্কুল থেকে বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের মাঝে তিন লক্ষ পচিশ হাজার টাকা প্রদান করা হয় এবং অনুষ্ঠানে প্রধান অতিথি এসএমআমজাদ হোসেন আগামী ৪ বছরের মধ্যে এ শিক্ষা সহায়তা কর্মসূচীর তহবিল এক কোটি টাকায় উন্নীত করার ঘোষণা দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত