মামলা দায়ের

রামপালে আলোচিত হান্নান আটক

রামপাল সংবাদদাতা

আপডেট : ০৬:০৭ পিএম, রোববার, ১২ নভেম্বর ২০১৭ | ১১৭৫

হান্নান শেখ

বহুল আলোচিত ভূমিদস্যু হান্নান শেখ (৫৫) কে রামপাল থানা পুলিশ গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করেছে। আটক ভুমিদস্যুর বিরুদ্ধে রামপাল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটি করেন আঃ মান্নান ফকির ।
রামপাল থানা পুলিশ ও মামলার বাদীর অভিযোগ সূত্রে জানাগেছে, গত ১১ নভেম্বর রাত অনুমান ৯ টার দিকে ভাগা গ্রামের মৃত ইসহাক ফকিরের ছেলে মান্নান ফকির জনৈক মারুফ শেখের দোকানে বসে চা পান করছিলেন । ভাগা গ্রামের মৃত আঃ গনি শেখের ছেলে আলোচিত ভুমিদস্যু ও বহু মামলার আসামী আঃ হান্নান শেখ, চাদপুর গ্রামের আজিজ শেখের ছেলে আঃ মতিন শেখ (৪৮), পারগোবিন্দপুরের মৃত তারাপদ দাশের ছেলে শংকর দাশ, কিসমত ঝনঝনিয়া গ্রামের মৃত ইসহাক শেখের ছেলে পলাশ শেখ (৪০), ভাগা গ্রামের ছবির শেখের ছেলে মোস্তফা শেখ, বেতকাটা গ্রামের জহুর শেখের ছেলে নজির শেখ (৩৫) সহ বেশকিছু অজ্ঞাতনামা সন্ত্রাসী হকিস্টিক ও লাঠি সোটা নিয়ে হামলা করে। এতে মান্নান ফকির গুরুতর আহত হন।

উল্লেখ্য আলোচিত ঐ ভুমিদস্যু হান্নান শেখ গত ইং ০৩/১১/১৯৬২ সালে ৭৭৬৭ নং একটি দলিল মুলে ভাগা মৌজার ২৫.৫৭ একর খাস জমি ভুয়া রেকর্ড করে দখলে নেয়ার চেষ্টা চালায়। এ ঘটনার সাথে জড়িত তৎকালীন সহকারী কমিশনার (ভূমি) কে এম জহুরুল আলম, কানুনগো গাজী ওহিদুজামান, অফিস সহকারী মোঃ জুলফিকার আলী, ইউনিয়ন ভ’মি উপসহকারী কর্মকর্তা মোঃ জাকির হোসেন সহ কয়েক জনের বিরুদ্ধে নাম পত্তন জালিয়াতির অভিযোগ হলে তৎকালীন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ তদন্ত করে তাদের বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যতা পান। ওই ঘটনায় তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলার সুপারিশ করেন। আলোচিত ওই ভুমিদস্যু গংদের শাস্তির দাবিতে সভা-সমাবেশ, মনাববন্ধন করেছেন এলাকাবাসি। ভুমিদস্যু হান্নানকে আটক ও মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন তদন্তকারী কর্মকর্তা রিপন কুমার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত