পিরোজপুরে আন্ত:জেলা অজ্ঞানপার্টির ৩ সদস্য গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৬:৩০ পিএম, বুধবার, ২৯ মে ২০১৯ | ২৬০৪

পিরোজপুর সদর উপজেলা থেকে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্র ,অজ্ঞানপার্টি ও মলমপার্টির ৩ সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান। এ তিনি জানান পুলিশ গতকাল গভীর রাতে পিরোজপুর সদর উপজেলার জুজখোলা এলাকা তেকে তাদের গ্রেপ্তার করে এবং তাদের হামলায় আশিকুল রহমান নামের এক পুলিশ সদস্য আহত হয়। গ্রেপ্তারকৃতরা হলো পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মো: জামাল শেখ (৩০), ইন্দুরকানী উপজেলার মো: রফিক (৩৫) ও বাগেরহাট সদর উপজেলার সোহেল (২৮)। গ্রেপ্তারকৃতরা পিরোজপুর জেলা সহ তার পাশর্^বর্তী জেলা সমূহে মানুষকে অজ্ঞান করে তাদের মোটরসাইকেল ছিনতাই সহ ডাকাতির সাথে জড়িত।

প্রেস বিফ্রিংএ ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, গতকাল রাত ২.৩০ মিনিটে পিরোজপুর সদর থানাধীন পাঁচপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ইউসুফ আলী পিরোজপুর সদর থানা -বাগেরহাটের কচুয়া থানার সীমান্তবর্তী এলাকায় আন্দারমানিক ব্রীজের ঢালে চেক পোষ্ট তল্লাশী চালানোর সময় গ্রেপ্তারকৃত আসামীরা মোটরসাইকেল যোগে পিরোজপুরের দিকে আসছিল। তখন তাদের থামানোর জন্য সংকেত দিলেও পুলিশের সংকেত না থেকে তারা দ্রুত মোটরসাইকেল চালিয়ে পিরোজপুরের দিকে চলে আসতে থাকে । পরে পুলিশে পাচঁপাড়া পুলিশ ক্যাম্পে খবর দিলে জুজখোলা এলাকায় পুলিশ তাদের গতিরোধ করে। এসময় তাদের একজন পালিয়ে যাওয়ার জন্য রাস্তার পাশর্^বর্তী খালে লাফিয়ে পড়লে তাকে গ্রেপ্তারের জন্য একজন পুলিশ সদস্য লাফিয়ে পড়ে এবং তাকে গ্রেপ্তার করে।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন আরো বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পিরোজপুর জেলা সহ পাশর্^বর্তী কয়েকটি জেলায় ছিনতাই, চুরি-ডাকাতি সহ বিভিন্ন অভিযোগে মোট ৭টি মামলা রয়েছে। এছাড়া এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত