বাগেরহাটে জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:৪৯ পিএম, শুক্রবার, ৩১ মে ২০১৯ | ২১২২

বাগেরহাটে জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবদল ও শ্রমিকদলের আয়োজনে শুক্রবার বিকেলে শহরের অভিজাত একটি হোটেলে এই আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা শ্রমিক দলের সভাপতি সরদার লিয়াকত আলীর সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারন সম্পাদক মো: সুজন মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবর রহমার, বাগেরহাট জেলা বিএনপির সিনিয়ার সদস্য ইঞ্জিনিয়ার এ টি এম আকরাম হোসেন তালিম, জেলা বিএনপির সহ-সভাপতি কামরুল ইসলাম গোরা, ড. লায়ন ফরিদুল ইসলাম, জেলা বিএনপির সদস্য ব্যরিষ্টার জাকির হোসেন ,জেলা বিএনপির উপদেষ্টা সৈয়দ নাসির আহম্মেদ মালেক, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সরদার ওয়ালিউজ্জামান পল্টু, জেলা যুবদলের সভাপতি হারুন আল রশিদ, জেলা ছাত্রদলের সিনিয়ার সহ-সভাপতি নেওয়াজ মো: গোলাম রসুল, সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুর রহমান রাসেল বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের সিনিয়ার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভাশেষে বর্তমান সরকারের সময়ে বিএনপির নেতা কর্মীদের খুন ,গুম হওয়া অসহায় পরিবারে মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের প্রেরিত ঈদের শুভেচ্ছা সামগ্রী বিতরন করা হয়। পরে দোয়া মাহফিলে দেশ ও জাতীর কল্যান কামনাসহ বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত