বাগেরহাটে হামদ - নাথ প্রতিযোগীতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মামুন আহম্মেদ

আপডেট : ০৭:০৯ পিএম, শুক্রবার, ৩১ মে ২০১৯ | ১৭৮২

বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নে তরুন যুবদের সংগঠন হেলফ জোন এর উদ্যোগে ও কাড়াপাড়া ইউনিয়নের গন্যামান্য ব্যাক্তিবর্গের সার্বিক সহযোগীতায় এ হামদ - নাথ প্রতিযোগীতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৩১ মে) বিকাল থেকে অনুষ্ঠিত কোরআন তেলাওয়াত, হামদ ও নাথ প্রতিযোগীতায় সদর উপজেলার ডেমা, কাড়াপাড়া ও ষাটগম্বুজ ইউনিয়নের ১৮টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। প্রতিযোগীতা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম।

প্রতিযোগীতায় বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন, হাফেজ মোঃ কারামত আলী, হাফেজ মোঃ মোবারক, মাওলানা মাসুম বিল্লাহ, অবসরপ্রাপ্ত জেলা তথ্য কর্মকর্তা মো: ফরিদ উদ্দির, ভৈরব সাংস্কৃতিক ফাউন্ডেশনের সভাপতি মোঃ মোড়ল শরীফ, মোঃ নুরুল হুদা। প্রতিযোগীতায় কোরআন তেলাওয়াতে বিজয়ী হন মোঃ মানজারুল ইসলাম, হামদ ও নাথে বিজয়ী হন মোঃ সাইফুল্লাহ।

এছাড়াও বিভিন্ন ক্যাটাগরীতে অংশ নেয়া মাদ্রাসার শিক্ষার্থীরা বিজয়ী হয়। অনুষ্ঠানে অংশ নেয়া প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষদের সম্মাননা সূচক পুরুস্কার প্রদান করা হয়। সবশেষে দেশবাসীর শান্তি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা এবং ইফতারের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘোষনা করা হয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত