মোংলায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

মোংলা প্রতিনিধি

আপডেট : ০১:২০ পিএম, শুক্রবার, ৭ জুন ২০১৯ | ২১০৩

বাবা-মায়ের সাথে ঈদ করা হলোনা কলেজ ছাত্র আকাশ গাজীর। খুলনায় বসবাসকারী আকাশ গাজী পবিত্র ঈদুল ফিতরে বাড়ীতে আসে বাবা-মা ও পরিবারে সকলের সাথে ঈদ পালন করবে বলে। কিন্তু বন্ধুর মটোরসাইকেলে কেড়ে নিলো তার প্রান।


ঈদের আগের দিন রাত সাড়ে ৯টার দিকে বন্ধুর কাছ থেকে মটোরসাইকেল নিয়ে আকাশ ও পিন্টুসহ এ দুইজন পশুর নদীর ভেড়ী বাধে মেরিন ড্রাইভ রোড দিয়ে গাড়ী নিয়ে ঘুরতে যাচ্ছিল তারা। কিছু বুঝে ওঠার আগেই নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দর্শনার্থীদের বসার বেঞ্চের সাথে ধাক্কা লেগে রাস্তার বাহিরে পরে যায়।

এসময় আকাশ গাজীসহ ওই দুইজনকে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শদেয় ওখানে থাকা চিকিৎসক। ওই সময়ই তাদের এ্যাম্বুলেন্স যোগে খুলনা মেডিকেলে নিলে চিকিৎসারত অবস্থায় ঈদের দিন সকাল ৮ টার দিকে কলেজ ছাত্র আকাশ গাজী (২২) মারা যায়। অন্য বন্ধু পিন্টু গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। মৃত আকাশ গাজী মোংলা পোর্ট পৌরসভার ৯নং ওয়ার্ডের সিগনাল টাওয়ার এলাকার জাহাঙ্গীর গাজীর ছেলে। সে খুলনা পলিটেকনিক্যাল কলেজের ২য় বর্ষের ছাত্র।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত