বাগেরহাটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৫৮ পিএম, সোমবার, ২৪ জুন ২০১৯ | ২৪৪৬

বাগেরহাটে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধনের উদ্যোগে ও দাতাসংস্থা একশন এইডের আর্থিক সহযোগীতায় সোমবার (২৪ জুন) সকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণঢ্য র‌্যালী বের করা হয়। প্লাকার্ড, ব্যানার ও ফেস্টুনসহ বর্ণাঢ্য র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

পরে প্রেসক্লাবের অডিটরিয়ামে বাঁধনের নাগরিক কমিটির আহবায়ক রবিন্দ্রনাথ মুখার্জির সভাপতিত্বে ও বাঁধনের নির্বাহী পরিচালক এএসএম মঞ্জুরুল হাসান মিলন এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান শেখ আক্তরুজ্জামান বাচ্চু, বিশিষ্ট সমাজ সেবক আসাফুদৌল্লাহ জুয়েল, খোন্দকার জাহিদ হোসেন মিন্টু। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাঁধনের এফোরআই প্রজেক্টের পিসি খোন্দকার মুশফিকুল ইসলাম, ইয়ূথ গ্রুপের সদস্য সোলাইমান হোসেন, মারজানা আক্তার, তমা দাস প্রমুখ।


আলোচনা সভায় বক্তারা বলেন, সেবা গ্রহীতাদের সেবা প্রাপ্তী আরও বেশি সহজ করার জন্য সরকারি কর্মকর্তাদের জবাব দিহিতা করতে হবে। এছাড়া সরকারি প্রতিষ্ঠানে যুবদের সেবা প্রদানের মান আরো বৃদ্ধিসহ সেবা প্রাপ্তি আরও সহজ করার দাবী জানান বক্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত