ফকিরহাটে আ,লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:০৩ পিএম, শুক্রবার, ১২ জুলাই ২০১৯ | ২১৬৫

ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠান শুক্রবার বিকালে টাউন নওয়াপাড়া বাজার চান্দিনায় অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ড আ,লীগের সভাপতি শেখ ফজলুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আ,লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এ্যাডঃ মিলন কুমার ব্যানাজী, সম্মানিত অতিথি ছিলেন উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার।

বিশেষ অতিথি ছিলেন. উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তাইদ সুজা, সহ-সভাপতি সুবির কুমার মিত্র ও সদস্য জীবন কৃষ্ণ ঘোষ। উদ্ভোধক ছিলেন, ইউনিয়ন আ,লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আলহাজ¦ শাজাহান আলী, প্রধান বক্তা ছিলেন, সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন টুটুল। ইউনিয়ন আ,লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক অঞ্জন কুমার দের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ইউনিয়ন আ,লীগের (সাবেক) সভাপতি আলহাজ¦ মোড়ল সিরাজুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি মোঃ আছাবুর রহমান, শ্রমিকলীগের সভাপতি মোঃ অপিরুদ্দিন অপি শেখ, আ,লীগ নেতা শেখ মোশারেফ হোসেন, আকরাম খান, আফজাল ঢালী,শম্ভু কুমার মিত্র ও আবুল কালাম প্রমুখ। সভা শেষে শেখ ফজলুর রহমান-কে সভাপতি ও মিহির কুমার সরকারকে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত