রামপালে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা

এম,এ সবুর রানা,রামপাল

আপডেট : ০৭:৫২ পিএম, শনিবার, ২০ জুলাই ২০১৯ | ৬৫৭

রামপালে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মানসহ জমি দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে ভুক্তভোগীরা রামপাল থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন।

জানা গেছে, উপজেলার হুড়কার নলবুনিয়া গ্রামের মুকুন্দ মন্ডলের স্ত্রী শ্রীমতি প্রভাতী মন্ডল গত ২১ মে বাগেরহাটের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ফৌজদারী কার্যবিধির ১৪৪ ধারা মোতাবেক ৪৮/২০১৯ নং মিস মামলা করেন। রামপাল থানা পুলিশ শান্তি শৃঙ্খলা রক্ষার্থে ৩০ নং হুড়কা মৌজায় সিএস-৪২০ ও এসএ-৫৮২ নং খতিয়ানের ১৫৩০ দাগের ১.৭৮ একর ১৫৩১ দাগে .৪৬ একর, মোট ৪.২৬ একরের মধ্যে নালিশি জমির মধ্যে ১.১০৮৬ একর জমির উপর নোটিশ করেন।

এরপর বিবাদী মোংলার শেলাবুনিয়া গ্রামের অমিতাব মন্ডল ও নগবুনিয়া গ্রামের সুজন কুমার দেবনাথ ওই জমিতে শুক্রবার রাত ৯ টায় ৪০/৫০ জন অজ্ঞাত লোকজন নিয়ে রাতের অন্ধকারে ঘর তুলে দখলের চেষ্টা করে। বাদী পক্ষ প্রভাতী মন্ডলসহ পরিবারের সদস্যরা বাঁধা প্রদান করলে তাদের হুমকি দেয়।

এ ব্যাপারে সুজন কুমার ও অমিতাব এর সাথে কথা হলে তারা বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ক্রয় সূত্রে ওই জমির মালিক আমরা আমাদের দলিল পত্র আছে। তবে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে রাতে কেন ঘর বাঁধছেন এমন প্রশ্ন করা হলে তারা বলেন, আমরাও ওই জায়গার জন্য আদালতে মামলা করেছি। এ ব্যাপারে রামপাল থানার ওসি এমডি তুহিন হাওলাদার এর দৃষ্টি আকর্ষন করা হলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, খবর পেয়েই আমরা আইনি ব্যবস্থা নিয়েছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত