বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গড়তে এক সাথে কাজ করতে হবে- স্বপন দাশ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:০৮ পিএম, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ | ৬৮০

ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সকলকে মিলে মিশে দেশের উন্নয়নে কাজ করতে হবে। তিনি মঙ্গলবার সন্ধ্যায় বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ৮নং ওয়ার্ড আ,লীগের ত্রি-বাষিক সম্মেলনে ৬০তলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ আজ স্বাধীনতার সুফল পেতে শুরু করেছে। সারা বিশে^র মধ্যে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে।

ওয়ার্ড আ,লীগের সভাপতি অসীত কুমার দাশ এর সভাপতিত্বে এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অলিপ কুমার দাশ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ,লীগের সিনিয়র সহ-সভাপতি মাষ্টার মুনসুর আলী ও শুভদিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ শেখ শহীদুল ইসলাম। সম্মেলনের উদ্ভোধন করেন, ইউনিয়ন আ,লীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ, প্রধান বক্তা ছিলেন, ইউনয়িন আ,লীগের সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী শেখ।


এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, নির্বাচনী প্রধান এজেন্ট ও আ,লীগ নেতা আনন্দ কুমার দাশ, ইউনিয়ন আ,লীগের সাংগঠনিক সম্পাদক তরুন কান্তি দাশ, যুবলীগ নেতা অজয় কুমার বিশ^াস, ইউনিয়ন মহিলা আ,লীগের সভাপতি নিলুফার ইয়াসমিন, কৃষকলীগ নেতা দীনবন্ধু বিশ^াস, শ্রমীকলীগ নেতা মাহাবাবুর রহমান, ছাত্রলীগ নেতা রাতুল কুমার দাশ, মহিলা নেত্রী নীরা রানী দাশ ও ওয়ার্ড যুবলীগ নেতা মধুসুধন রায় প্রমুখ। সভা শেষে অসীত কুমার দেবনাথ-কে সভাপতি ও অরবিন্দু দাশ-কে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া ১নং মাসকাটা ওয়ার্ডে নিজাম উদ্দিন শেখ সভাপতি ও আসাদুজ্জামান তুহিন সাধারন সম্পাদক, ২নং ওয়ার্ডে আশরাফ হোসেন সভাপতি ও আব্দুর সবুর সাধারন সম্পাদক, ৫নং ওয়ার্ডে ঝশিকেষ দাশ সভাপতি দীপাংকর দাশ সাধারন সম্পাদক, ৭নং ওয়ার্ডে গবিন্দ দাশ সভাপতি ও কৃষ্ণপদ দাশ সাধারন সম্পাদক, ৮নং ওয়ার্ডে প্রভাষ কুমার হালদার সভাপতি ও শীলাদীত্য বিশ^াস সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত