সৎ ভাইয়ের হামলায়

চিতলমারীতে শিক্ষার্থীসহ আহত ৫

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৩২ পিএম, শুক্রবার, ১৭ নভেম্বর ২০১৭ | ৮৩৩

চিতলমারীতে জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটে তিন ছাত্রী, এক নারী ও শিশুসহ ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে হিজলা ইউনিয়নের প্রত্যান্ত পরানপুর গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে। রাতেই প্রতিবেশীরা আহতদের উদ্ধারের পর চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেছে। অপরদিকে, এই হামলার ঘটনা ধামাচাপা দিতে একটি প্রভাবশালী মহল মরিয়া হয়ে উঠেছে বলে এলাকাবাসিরা জানিয়েছেন।

শুক্রবার দুপুরে স্বাস্থ্যকেন্দ্রের বেডে কান্নাজড়িত কণ্ঠে আহত তপু মন্ডল (১৮) বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ছোট বয়সেই তাদের বাবা নীল রতন মন্ডল মারা যান। তার মা চম্পা মন্ডল (৫০) অনেক কষ্টে রাস্তার কাজ করে তাদের ৩ বোন ও ছোট ভাইকে লেখাপড়া শেখাচ্ছেন। তপু এ বছর গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়
কলেজের রাষ্ট্রবিজ্ঞান প্রথম বর্ষের ছাত্রী।

ছোট দুই বোন বাসন্তী মন্ডল (১৬) এসএসসি পরীক্ষার্থী, জয়ন্তী মন্ডল (১৪) নবম শ্রেণী ও ভাই নিতাই মন্ডল (১১) মুক্তবাংলা চারিপল্লী মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করে। ‘নুন আন্তে পান্তা ফুরানোর মত অবস্থা’ তাদের। মৃত পিতার জায়গা জমি যা ছিল, তা সবই সৎ ভাই শিশির মন্ডল একাই ভোগদখল করছে। এ নিয়ে দু’পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি লেগে থাকত। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে তার সৎ ভাই শিশির মন্ডল (৪৮) ও মাদকাসক্ত ভাইপো সাজু মন্ডল (১৯) তাদের উপর লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা
চালায়। হামলায় তপু মন্ডল, জয়ন্তী মন্ডল, বাসন্তী মন্ডল, নিতাই মন্ডল ও তাদের মা চম্পা মন্ডল আহত হয়।
শিশির মন্ডলের কাছে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য লিটন মন্ডল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করানো হচ্ছে। চেয়ারম্যানের মাধ্যমে বিষয়টি মিমাংসার জন্য কথাবার্তা চলছে।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) অনুকুল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এখনও কেউ অভিযোগ দেননি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত