মোরেলগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুছাত্রী নিহত, তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৪:৫৭ পিএম, রোববার, ৪ আগস্ট ২০১৯ | ১১৫১

সৃষ্টি আক্তার

মোরেলগঞ্জে সৃষ্টি আক্তার (১১)নামে ৫ম শ্রেণীর এক ছাত্রী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে মোরেলগঞ্জ-তেতুলবাড়িয়া সড়কে বিপরীতমুখী একটি ইজিবাইকের ধাক্কায় ঘটনাস্থলেই সে মারা যায়। গোয়ালবাড়িয়া গ্রামের রসুল হাওলাদারের মেয়ে সৃষ্টি আক্তার এ সময় পরীক্ষার উদ্দেশ্যে বিদ্যালয়ে যাচ্ছিল। পার্শ্ববর্তী ১১৩ নং পূর্ব সুতালড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ছিল সে।


স্থানীয়রা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মুফতি কামাল হোসেন তাকে মৃত ঘোষনা করেন।ডাঃ কামাল হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মেয়েটিকে মৃত অবস্থায়ই হাসপাতালে আনা হয়েছে। হাসপাতাল থেকে বেলা ২টার দিকে সৃষ্টি আক্তারের মরদেহ তাদের বাড়িতে নেওয়া হয়েছে। তার পিতা আনছার ব্যাটেলিয়নে চাকুরি করেন।

এ বিষয়ে থানার থানার ওসি কেএম আজজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মেয়েটির বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে আজ রবিবার বেলা ১০টার দিকে পাঠামারা গ্রাম থেকে লাবনী আক্তার(১৫) নামে এক তরুণীর মরদহে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। পার্শ্ববর্তী জিয়ানগর উপজেলার উত্তর বালিপাড়া গ্রামের সেলিম চৌকিদারের মেয়ে লাবনী পাঠামারা গ্রামে নানা মজিবর বয়াতির বাড়ি বেড়াতে আসার একদিন পরে গাছের সাথে পাওয়া যায় তার ঝুলন্ত মরদেহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত