বাগেরহাটে তারেক রহমানের ৫৩তম জন্মদিনের আলোচনা সভায় নজরুল ইসলাম মঞ্জু

বিএনপির অগ্রযাত্রা রোধ করা যাবেনা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:২৮ পিএম, সোমবার, ২০ নভেম্বর ২০১৭ | ৮৮৮

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, অবরুদ্ধ গণতন্ত্র ও দূঃশাসনের জাতাকলে আজ পিষ্ট বাংলাদেশ। আজ বাক ও ব্যাক্তি স্বাধীনতা হনন করা হয়েছে। অত্যাচার-নিপীরন ও নির্যাতনের মধ্য দিয়ে চলছে দেশ। তারপরও বিএনপির অগ্রযাত্রাকে রোধ করতে পারছে না সরকার। তারেক রহমানের নামে বিভিন্ন মামলা দিয়ে তার দেশে আসার পথকে রহিত করা হচ্ছে। তার অপরাধ শুধু একটাই সে দেশের যুব সমাজের নয়নের মনি।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে সোমবার সকালে বাগেরহাট জেলা বিএনপির আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, নয় বছরের অত্যাচার নির্যাতন গুম ও খুনের পরও বিএনপি বিভিন্ন কর্মসূচীতে বিএনপির নেতাকর্মীসহ সাধারন জনগনের জোয়ার দেখা যায়। বেগম খালেদা জিয়া যখন দেশে আসলেন মানুষের বাধ ভাঙ্গা জোয়ার দেখে আওয়ামী লীগ সরকার চিন্তায় পরে গেছে। সময় এসে গেছে বিএনপির কর্মীরা আগুনের ফুলকির মত বেরিয়ে যাবে তাদের আটকে রাখা যাবে না। এবারের নির্বাচন আর ৫ জানুয়ারীর মত হবে না। বিএনপিকে বাদ দিয়ে এ দেশে কোন নির্বাচন হবে না।

জেলা বিএনপির সভাপতি এমএ সালামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলী রেজা বাবুর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাড. শেখ ওয়াহিদুজ্জামান দিপু।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপির সহ-সভাপতি এসকেন্দার হোসেন, শেখ ওয়াজিয়ার রহমান, যুগ্ম সম্পাদক শেখ শাহেদ আলী রবি, খান মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর রহমান আলম, বিএনপি নেতা হাফিজুর রহমান হাফিজ, শেখ শরিফুল কালাম কারিম, জেলা যুবদলের সভাপতি মেহেবুবুল আলম কিশোর, বিএনপি নেতা জাহিদুল ইসলাম শান্ত প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া ও কেক কাটার মধ্য দিয়ে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত