শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শ্রীপুরে মঙ্গল শোভাযাত্রা

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০২:৫৮ পিএম, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ | ৫৭২

সনাতন ধর্মাবলম্বীদের ধর্মাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শ্রীপুরে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভাসহ দিনভর নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায় শ্রীপুরের কেন্দ্রীয় সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির কমপ্লেক্স থেকে মঙ্গল শোভাযাত্রাটি শৌলখালী মন্দিরে গিয়ে শেষ হয়।

এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাটের জনপ্রিয় অনলাইন পত্রিকা বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কমের সম্পাদক ও কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল।

এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুরের কেন্দ্রীয় সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির কমপ্লেক্স এর সভাপতি এ্যাড.বিরেন্দ্র নাথ সাহা, সাধারন সম্পাদক শংকর কুমার সহা, সুনীল কুমার সাহা,সুখরঞ্জন সাহা,নারায়ন চন্দ্র সাহা,শৈলেন্দ্র নাথ সাহা,অজিৎ চন্দ্র সাহা, সুজন সাহা, সুমন সাহা, কার্তিক সাহা প্রমুখ।

সনাতন ধর্মাবলম্বীদের বিশ্বাস, পাশবিক শক্তি যখন ন্যায়নীতি, সত্য ও সুন্দরকে গ্রাস করতে উদ্যত হয়েছিল, তখন সেই শক্তিকে দমন করে মানবজাতির কল্যাণ এবং ন্যায়নীতি প্রতিষ্ঠার জন্য মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত