কচুয়ায় হাসপাতালের ছাদ ভেঙ্গে বৃদ্ধ রোগী আহত

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১০:২৫ পিএম, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৯৩৮

বাগেরহাটের কচুয়ায় সরকারী হাসপাতালের ছাদ ভেঙ্গে চিকিৎসাধীন থাকা বৃদ্ধ রোগী গুরুত্বর আহত হয়েছেন। শনিবার রাত পৌনে ১১টার দিকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। আহত আ.মান্নান মীর (৮৪) কচুয়া সদরের খোরশেদ আলী মীরের ছেলে।


কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. সোহানা সুলতানা মৌ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আহত রোগী আ. মান্নান মীর গত বৃহস্পতিবার শ্বাসকস্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। শনিবার রাতে তিনি তার নির্ধারিত শয্যায় ঘুমিয়ে পড়েন। রাত পৌনে ১১টার দিকে হঠাৎ তার উপরে ছাদের কিছু অংশ ভেঙ্গে পড়ে, এতে তার মাথায় জখম হয় ও বুকে আঘাত পায়। দ্রুতই আমরা তার চিকিৎসা করি, তিনি শংকা মুক্ত।


কচুয়ার (ভারপ্রাপ্ত) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.বেলফার হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পুরুষ ও মহিলা দুইটি ওয়ার্ডের অবস্থাই ঝুকিপুর্ণ, যেকোন সময়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। আমরাও ঝুকি নিয়ে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। এভাবে প্রায়ই ছাদ ভেঙ্গে পড়লে আমাদের ওয়ার্ডের আবাসিক রোগীর চিকিৎসা বন্ধ করে দিতে হবে। আজকে একজন রোগী অল্পের জন্য প্রানে বেঁচে গেলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আমলে নির্মিত এ হাসপাতাল ভবনটি এখন নিজেই রুগ্ন হয়ে পড়েছে। নতুন করে ভবন নির্মান করা না হলে, বড় ধরনের দুর্ঘটনার আশংকায় থাকতে হবে চিকিৎসা সেবা গ্রহনকারী (রোগী), তাদের স্বজন ও চিকিৎসা সেবাদানকারী ব্যাক্তিদের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত