ইউপি মেম্বরের চুরি যাওয়া মটর সাইকেলসহ

বাগেরহাটে নোয়াখালীর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আটক

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:২৫ পিএম, রোববার, ২৫ আগস্ট ২০১৯ | ১৩১৭

বাগেরহাটের খানপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য আ: খালেক শেখের চুরি যাওয়া মটর সাইকেলসহ নোয়াখালী ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি আটক হয়েছে। মটর সাইকেলসহ আটক নোয়াখালী জেলার কবিরহাটের চন্দ্রসুদ্দি গ্রামের আবদুল ওহাবের ছেলে আনোয়ারুল আজিম(২৮) কে বাগেরহাট অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়েছে বলে জানান বাগেরহাট সদর থানার ইন্সপেক্টর অসিত কুমার রায়।

পুলিশ ইন্সপেক্টর অসিত কুমার রায় ও মটর সাইকেলের মালিক আব্দুল খালেক শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, দুই মাস আগে খাঁনপুর ইউনিয়নের নিজ বাড়ীর নিকট মটর সাইকেল রেখে মসজিদে নামাজ আদায় করেন খালেক শেখ। নামাজ শেষে বের হয়ে আর মটর সাইকেলটি দেখতে না পেয়ে থানায় অজ্ঞাত আসামীদের নামে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে বিশেষ সোর্সের মাধ্যমে জানতে পারেন তার ব্যবহৃত মটর সাইকেলটি নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আনোয়ারুল আজিম ব্যবহার করছে। পরে র‌্যাব-১১ এর সহায়তায় মটর সাইকেলসহ আনোয়ারুল আজিমকে আটক করতে সক্ষম হয়।

গত ২ মাসে বাগেরহাটের বিভিন্ন উপজেলা থেকে এমনই প্রক্রিয়ায় প্রায় এক ডজন মটর সাইকেল চুরি হয়েছে। এই আসামীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে মটর সাইকেল চুরি সাথে বাগেরহাটের অনেক রাঘব বোয়ালেরা হয়তো জড়িত বের হতে পারে বলে পুলিশের ধারনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত