ওয়ার্ড বয় থেকে পদন্নোতি দেওয়া হয় চালক হিসেবে!

শরণখোলায় এ্যাম্বুলেন্স নিয়ে সোজা খাদে, আহত-৩

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:১৭ পিএম, সোমবার, ২৬ আগস্ট ২০১৯ | ১৮৯৫

ওয়ার্ড বয় থেকে পদন্নোতি দেওয়া হয় বাগেরহাটের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স চালক হিসেবে। যোগদানের ১০দিনের মাথায়ই এ্যাম্বুলেন্সটি নিয়ে সোজা খাদে। চালক আসাদুজ্জামানের অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে। দুমড়ে মুচড়ে গেছে মাত্র তিন মাস আগে পাওয়া অত্যাধুনিক সরকারি এ্যাস্বুলেন্সটি। সোমবার সকাল ৭টার দিকে আঞ্চলিক মহাসড়কের নলবুনিয়া এলাকায় চালকের অদক্ষতার কারণে এ দুর্ঘটনাটি ঘটে।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিয়া শোভন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আসাদুজ্জামানকে গত ১৫ আগস্ট এ্যাম্বুলেন্স ড্রাইভার হিসেবে সিভিল সার্জন অফিস থেকে নিয়োগ দিয়ে পাঠানো হয়। সোমবার সকালে উপজেলার পহলানবাড়ি এলাকা থেকে একজন রোগী নিয়ে খুলনা মেডিক্যালে যাওয়ার জন্য রওনা হন তিনি। কিন্তু হাসপাতাল থেকে ছেড়ে যাওয়ার পর রোগী ওঠানোর আগেই নলবুনিয়া এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। ওই গাড়িতে চালক বাদে হাসপাতালের ওয়ার্ড বয় মাসুম ও আবু সালেহ নামে রোগীর এক স্বজন ছিলেন। তারাও সামান্য আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চালক আসাদুজ্জামান

স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান, চালক আসাদুজ্জামান ২০০৪ সালে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ার্ড বয় হিসেবে চাকরিতে যোগদান করেন। এর পর ড্রাইভারী প্রশিক্ষণ নেন। হাসপাতালের এ্যাম্বুলেন্স চালক জাকির হোসেন অবসরে যাওয়ায় সিভিল সার্জন অফিস থেকে তাকে এখানে নিয়োগ দেওয়া হয়। এবছরের মে মাসের দুই তারিখ এ্যাম্বুলেন্সটি দেওয়া হয় এ হাসপাতালে। এটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। চালকের অবস্থাও গুরুতর বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত