সাংবাদিকের পিতার মৃত্যুতে প্রেসক্লাব মোল্লাহাটের শোক

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৩:১৪ পিএম, বুধবার, ২৮ আগস্ট ২০১৯ | ৪৪৯

প্রেসক্লাব মোল্লাহাটের সদস্য ও দৈনিক অনির্বান পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ মনিরুজ্জামান মোল্লার পিতা মোঃ সৈয়াদ আলী মোল্লা বুধবার সকাল ৬টা ২০ মিনিটের সময় ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি-অ-ইন্না ইলাইহী রাজীউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০৫ বছর। বার্ধক্যের রোগে ভুগে ভান্ডারখোলা গ্রামের নিজ বাড়ীতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে এবং চার মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি। বুধবার আসর নামাজ অন্তে নিজবাড়ীতে জানাজা এবং পারিবারিক কবরস্থানে দাফনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সাংবাদিক মোঃ মনিরুজ্জামান মোল্লার পিতার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, প্রেসক্লাব মোল্লাহটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন, সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আমির আলী, সহ-সভাপতি এ্যাড. এস এম জামিরুল হক মিন্টু, শরীফ মাসুদুল করিম, এস এম রাজিব সিদ্দিকী ও এস,এম, জহিরুল ইসলাম জাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক-মোঃ মোঃ জেহাদ সিকদার, কোষাধ্যক্ষ-অধ্যাপক অরুন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক-মোঃ সফিকুল ইসলাম, প্রচার সম্পাদক-শেখ শাহিনুর ইসলাম শাহিন, সাংবাদিক-মোঃ তকিবুল ইসলাম, মিয়া পারভেজ আলম. মোর্শেদা আকতার রতœা, ডাঃ হুমায়ূন আজাদ, মোস্তাহিদুর রহমান টুটুল, শেখ সোহেল রানা, মোঃ গিয়াস মিয়া, মোঃ জিন্নাত আলী শিকদার, এস,এম, মিজানুর রহমান ও মোঃ ইমলাক হোসেন প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত