বাগেরহাটে পলি ক্লিনিকে প্রসূতির মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৫৮ পিএম, বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | ৭৫৭

বাগেরহাট শহরের একটি বেসরকারী ক্লিনিকে চিকিৎসক ও কর্তৃপরে অবহেলায় এক প্রসূতির মৃত্যুর ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে স্বাস্থ্য বিভাগ।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. জিকেএম সামসুজ্জামান আজ বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের জানান, শহরের পুরাতন বাজার এলাকার পলি ক্লিনিকের চিকিৎসক ও কর্তৃপরে অবহেলায় এক প্রসূতি মায়ের মৃত্যুর ঘটনা তদন্ত করতে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে দেয়া হয়েছে। কমিটিকে আগামী ১০ (দশ) কার্যদিবসের মধ্যে ওই প্রসূতি মায়ের মৃত্যুতে চিকিৎসক ও কর্তৃপরে গাফিলতি ছিল কিনা এ বিষয়ে প্রতিবেদন প্রদান করতে বলা হয়েছে। তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তদন্ত কমিটির সদস্যরা হলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শেখ মো. মোর্শারফ হোসেন সভাপতি, সদর হাসপাতালের কনস্যালটেন্ট (গাইনি) ডা: ডালিয়া হালদার ও মেডিকেল অফিসার ডা: প্রদিপ কুমার বক্সীকে সদস্য করা হয়েছে।

উল্লেখ্য সোমবার সন্ধ্যায় বাগেরহাট শহরের পুরাতন বাজার এলাকার পলি ক্লিনিকে সিজার হওয়ার পরে শাহানাজ পারভিন (৩০) নামের এক প্রসূতি মায়ের মৃত্যু হয়। যা নিয়ে ব্যাপক উত্তেজনা ও তোলপাড় হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে। অভিযোগ ওঠে কিনিকের চিকিৎসক ও কর্তৃপরে অবহেলায় ওই নারীর মৃত্যু হয়েছে ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত