সারা দেশে নারী ও শিশু নির্যাতন বন্ধ

বাগেরহাটে ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:৫৬ পিএম, মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর ২০১৯ | ২০২১

“যৌন নির্যাতন আর না ” এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় বাগেরহাটেও নারী ও শিশু নির্যাতন বন্ধ ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে বাগেরহাট প্রেসকাবের সামনে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন মানব উন্নয়ন সংস্থা, জাতীয় নারী নির্যাতন প্রতিরোধ ফোরাম ও জেলা মহিলা পরিষদের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। দাবীর সাথে একমত পোষন করে সাংবাদিক, শিক্ষার্থী, উন্নয়ন কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য দেন, বাগরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, মহিলা পরিষদের সদস্য ঝিমি মন্ডল, বাঁধনের ইপিআর প্রজেক্টের পিসি মির্জা তহমিনা আক্তার, শিক্ষক মূখার্জী রবীন্দ্রনাথ, ব্র্যাকের জেলা প্রতিনিধি মারুফ পারভেজ, বাগেরহাট সাংস্কৃতিক ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, বাঁধনের ইয়ূথ গ্রুপের সদস্য তানজিম আহমেদ, স্বদেশ মল্লিক প্রমুখ।

বক্তারা বলেন, দেশ ব্যাপী শিশু ও নারী নির্যাতন এবং নৃশংস হত্যাকান্ড ঘটছে, দ্রুততম সময়ের মধ্যে প্রত্যেকটা হত্যাকান্ডের সুষ্ঠ বিচার করতে হবে। ভবিষ্যতে যাতে এ ধরণের হত্যাকান্ড না ঘটে এ জন্য সকলকে সতর্ক থাকতে হবে। সকল অপরাধ ও অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বক্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত