এ সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত বাগেরহাটের মাদ্রাসা শিক্ষক

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:৪৫ পিএম, শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | ৪৯১

বাগেরহাটের শিক্ষক মোঃ মোজাহিদুর রহমান এ সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছেন।২০১৯ সালের ৩৭তম সপ্তাহে দেশসেরা কন্টেন্ট নির্মাতা শিকদের তালিকায় অন্তর্ভূক্ত হলেন বাগেরহাট সদর উপজেলার রণভূমি মীরেরডাঙ্গা দাখিল মাদ্রাসার আইসিটি শিক্ষক মোঃ মোজাহিদুর রহমান। তার এ অর্জনে বাগেরহাট শিক্ষা পরিবার গর্বিত। তাকে শুভেচ্ছা জানিয়েছেন বাগেরহাট শিক্ষা পরিবারের সকল সদস্যবৃন্দ।


মোঃ মোজাহিদুর রহমান ২০১৫সাল থেকে শিক্ষক বাতায়নের একজন সক্রিয় সদস্য। সদস্য হওয়ার পর থেকে তিনি নিয়মিত কন্টেন্ট আপলোডসহ বাতায়নের সাথে সম্পৃক্ত রয়েছেন। বাতায়নে এ পর্যন্ত তার ৪৩টি কন্টেন্ট আপলোড রয়েছে। তিনি বিটিটি কোর্স, মাদ্রাসা শিক্ষা বোর্ডের ওয়েব পোর্টালের মাষ্টার ট্রেইনার। আইসিটি কর্মকান্ডের মাধ্যমে ইতিমধ্যে তিনি অত্যন্ত পারদর্শীতার পরিচয় দিয়েছেন। তিনি মুক্তপাঠের একজন সক্রিয় সদস্য।

এছাড়া জাতীয় শিক্ষা সপ্তাহ উপলে আয়োজিত প্রতিযোগিতায় মোঃ মোজাহিদুর রহমান ২০১৮ সালে বাগেরহাট জেলার শ্রেষ্ঠ শিকের সম্মাননা অর্জন করেন।

শিকতার পাশাপাশি তিনি সাংবাদিকতা ও লেখালেখি পেশায় জড়িত। শিক ও শিক্ষার্থী দ্বারা পরিচালিত দেশের একটি অনলাইন পত্রিকার সাব এডিটর হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত