বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ ১৭ ফুটবলে

বাগেরহাট সদর ও রামপাল চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৫৪ পিএম, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | ৫২৮

বাগেরহাট জেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা অনুর্ধ ১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বালক বিভাগে বাগেরহাট সদর উপজেলা ও বালিকা বিভাগে রামপাল উপজেলা।

শুক্রবার বিকেলে বাগেরহাট শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামে তীব্র প্রতিদ্বন্ধীতাপুর্ন খেলায় বালিকা বিভাগে বাগেরহাট পৌরসভা দলকে ট্রাইবেকারে ১-০ গোলে হারিয়ে রামপাল উপজেলা চ্যাম্পিয়ন হয়। একই দিনে বালক বিভাগে বাগেরহাট সদর উপজেলা ফুটবল দল ১-০ গোলে মোংলা উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। দলের পক্ষে গোল করেন বাগেরহাট সদর উপজেলা ফুটবল দলের ১১ নং জার্সিধারী খেলোয়াড় হৃদয় মোড়ল। চ্যাম্পিয়ন দলকে ট্রফি ছাড়া ও ৩০ হাজার টাকা এবং রানার্স আপ দলেকে ২০ হাজার টাকা প্রাইজ মানি প্রদান করা হয়। বাগেরহাট পৌর সভার মেয়র ব্যক্তিগত ভাবে এই প্রাইজমানি প্রদান করেন। বালিকা বিভাগে ফাইনাল খেলার সেরা খেলায়াড় হয়েছে রামপালের সুমাইয়া এবং বালক বিভাগে বাগেরহাট সদর উপজেলার হৃদয় মোড়ল। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় বালিকা বিভাগে বাগেরহাট পৌরসভার রিমা ও বালক বিভাগে মোংলার উপজেলার মিজান ঢালী।

ফাইনাল খেলা শেষে বাগেহরহাট ৪ আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন। অন্যানের মধ্যে বিশেষ অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ , পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, জেলা ক্রীড়া অফিসার মো. মিজানুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত