পরিবারের দাবী হত্যা

চিতলমারীতে বিষপানে গৃহবধুর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:১২ পিএম, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | ৪৮২

চিতলমারী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বটতলা গ্রামে রিতা আক্তার (১৯) নামের এক গৃহবধু বিষপান করে আত্মহত্যা করেছে। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। তবে রিতার পরিবারের দাবী যৌতুকের দাবীতে তার শশুর বাড়ীর লোকজন তাকে হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে প্রচারনা চালাচ্ছে। নিহত রিতার স্বামী সোলেমান শেখ চাকুরীর সুবাদে ঢাকাতে থাকেন। তাদের জিহাদ নামের ৮মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

নিহত রিতা আক্তারের মা লাভলী বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, প্রায় দেড় বছর আগে সোলেমানের সাথে রিতার বিয়ে হয়। বিয়ের পর থেকে সোলেমান ও তার পরিবার যৌতুকের জন্য বিভিন্ন সময় রিতার উপর নির্যাতন চালাতে থাকে। সম্প্রতি ব্যবসার জন্য সোলেমান আমাদের কাছে এক লক্ষ টাকা দাবী করেন। ওই টাকা দিতে না পারায় রিতার উপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়। ওরা আমার মেয়েটাকে হত্যা করেছে আমি এর বিচার চাই।

চিতলমারীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। ময়না তদন্তের রিপোর্ট আসার পর এ বিষয়ে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত