ফকিরহাটের বেতাগা ইউনিয়নের

৯টি ওয়ার্ডে মহিলা আঃলীগের কমিটি গঠন

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৪:৩৪ পিএম, রোববার, ২৬ নভেম্বর ২০১৭ | ৬২২

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেনের মাধ্যমে কমিটি গঠন সুসম্পন্ন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় পূর্ব বেতাগা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনন্দঘন পরিবেশে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

তপন দাশ স্মৃতি মঞ্চে অনুষ্ঠিত ৫নং ওর্য়াড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন শিখা রানী চৌবের সভাপতিত্বে উদ্ভোধন করেন, ইউনিয়ন মহিলা লীগের সাধারন সম্পাদক হেনারা বেগম, প্রধান অতিথি ছিলেন, উপজেলা আঃলীগের সভাপতি স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, সাঃ সঃ শিরিনা আক্তার, সহ-সভাপতি শেখ মুনসুর আলী, যুগ্ন-সাঃ সঃ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মল্লিক আসলাম আলী, উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ, ইউপি চেয়ারম্যান ও আঃলীগ নেতা মোঃ রেজাউল করিম ফকির, কাজি মোঃ মহসিন, এ্যাডঃ হীটলার গোলদার, ইউনিয়ন আঃলীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ ও সাঃ সঃ মোঃ ইউনুস আলী শেখ। প্রধান বক্তা ছিলেন, উপজেলা মহিলা আঃলীগের সভাপতি মল্লিকা রানি দাশ।

নিলুফার ইয়াসমিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান, আঃলীগ নেতা আনন্দ কুমার দাশ, যুবলীগ নেতা অজয় কুমার বিশ্বাস, স্বেচ্ছাসেবকলীগ নেতা অলিপ কুমার বিশ্বাস, শ্রমিকলীগ নেতা মাহাবুর রহমান ও ছাত্রলীগ নেতা রাতুল দাশ। সভায় নিলা রানী চক্রবর্তী-কে সভাপতি ও মোসাঃ জাহানারা বেগম-কে সাঃ সঃ করে ৫নং ওর্য়াড কমিটি গঠন করা হয়। এর পূর্বে ১নং ওয়ার্ডে রতœা বেগম-কে সভাপতি ও আজমিরা বেগম-কে সম্পাদক, ২নং ওয়ার্ডে সালেহা বেগম-কে সভাপতি ও জাহানারা বেগম-কে সম্পাদক, ৩নং ওয়ার্ডে হোসনেয়ারা বেগম-কে সভাপতি রুপা রানী পাল-কে সম্পাদক, ৪নং ওয়ার্ডে কামরুনাহার নীপা-কে সভাপতি ও মাবিয়া বেগম-কে সম্পাদক, ৬নং ওয়ার্ডে দিপালী রানী দাশ-কে সভাপতি ও দীপ্তি রানী দাশ-কে সম্পাদক,৭নং ওয়ার্ডে দিপিকা রানী দাশ-কে সভাপতি ও অচিন্ত রানী দাশ-কে সম্পাদক, ৮নং ওয়ার্ডে নাছিমা বেগম-কে সভাপতি ও নীরা রানী রায়-কে সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন,জেলা শ্রমিকলীগের সাঃ সঃ আবু বক্কার সিদ্দিক, জেলা কৃষকলীগের সহ-সভাপতি পুলিন বিহারী ঘোষ, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সরদার আব্দুল কাদের, উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব ওয়াহিদুজ্জামান বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার আমিনুর রশিদ মুক্তি সহ প্রতিটি ইউনিয়ন আঃলীগের সভাপতি সম্পাদক ইউপি চেয়ারম্যান শিক সাংবাদিক ও সুশিল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দ। দুপুর হতে বিভিন্ন ওয়ার্ড হতে মিছিল নিয়ে শতশত মহিলা বাদ্যযন্ত্র ও ব্যনার সহকারে সভা স্থলে উপস্থিত হয়। বিপুল পরিমানে মহিলার উপস্থিতিতে সভা স্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে পড়ে। মহিলাদের এত উপস্থিতি দেখে মনে হয় এখানে যেন একটি মিলন মেলা বসেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত