শরণখোলায় মৎস্যজীবির রহস্যজনক মৃত্যু

মহিদুল ইসরাম, শরণখোলা 

আপডেট : ০৪:৫৮ পিএম, শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯ | ৫১০

শরণখোলায় আলম হাওলাদার (৩৮) নামের এক মৎস্যজীবির (জেলে) রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত জেলে উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ সোনাতলা গ্রামের আবুল হাশেম হাওলাদারের ছেলে।

এলাকাবসী সুত্রে জানা যায়, প্রায় ২০বছর আগে আলমের সঙ্গে মধ্য সোনাতলা গ্রামের ইউসুফ হাওলাদারের মেয়ে শাহনাজ বেগমের বিয়ে হয়। তাদের সংসারে দুই ছেলে-এক মেয়ে রয়েছে। তারা জানান, প্রতিবেশী এক নারীর সঙ্গে আলমের পরকিয়ার সম্পর্ক থাকায় স্বামী-স্ত্রীর মধ্যে বেশকিছুদিন ধরে দ্বন্দ্ব চলছিলো। একারনেও তাকে হত্যা কার হতে পারে বলে তাদের ধারণা।

স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম ডালিম জানান, আলমের পরকিয়ার কথা শোনা গেছে। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। স্বাভাবিক মৃত্যু না হত্যাকান্ড তা সঠিক তদন্তে বেরিয়ে আসবে।


স্ত্রী শাহনাজ বেগম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক একটার দিকে প্রস্রাব করতে ঘর থেকে বের হওয়ার পর তার স্বামী মাথাঘুরে পড়ে যায়। এসময় প্রতিবেশীদের ডেকে তাকে ঘরে তোলার পর পরই তিনি মারা জান। তবে, নিহতের বাবা আবুল হাশেম হাওলাদারের অভিযোগ, তার ছেলেকে মেরে ফেলা হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের সন্দেহের কারণে ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত