১৫ লাখ টাকার ক্ষতি

মোড়েলগঞ্জে অগ্নিকান্ডে ৩ দোকান পুড়ে ছাই

মোড়েলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৬:০৮ পিএম, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | ৫৩০

মোড়েলগঞ্জে পৌর শহরের কেজি স্কুল সংলগ্ন সড়কে গভীর রাতে ভয়াভহ এক অগ্নিকান্ডে ৩টি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে ১০ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে দোকান মালিকদের। ওই রাতেই ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।


তাৎক্ষনিক উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাসির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

বুধবার সকালে ক্ষতিগ্রস্ত জমির মালিক সরোয়ার খানকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৩ বান টিন ও ৯ হাজার টাকার একটি চেক প্রদান করেন।

স্থানীয়রা জানান, বুধবার গভীর রাতে বৈদ্যতিক সর্টসার্কিটের মাধ্যমে এ আগুনোর সূত্রপাত ঘটেছে তাদের ধারনা। এতে আল মদিনা ফার্নিসারের মালিক মো. মুসা হাওলাদারের দোকানে সুকেজ, ড্রেসিং টেবিল, ৭৫০ সিএফটি সাইজ কাট সহ বিভিন্ন মালামাল পুড়ে ৩ লাখ টাকার ক্ষতি, অনুরুপ মো. কুদ্দুস তালুকদারের লেফ তোষকের কারখানায় মালামাল পুড়ে ২ লাখ টাকা, কামাল হোসেন খলিফা ১ লাখ ও জায়গার মূল মালিকের সেমি পাকা টিনসেটের ৭টি রুম পুড়ে ছাই হয়ে ৯ লক্ষাধিক টাকার ক্ষতি হয় মোট ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত