চিতলমারীতে গৃহবধূকে মারপিটের ঘটনায় মামলা

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৮:০০ পিএম, মঙ্গলবার, ৫ নভেম্বর ২০১৯ | ৫৭৮

চিতলমারীতে পলাশ মজুমদার নামে এক ব্যাক্তির পরকীয়া প্রেমে সাড়া না দেওয়ায় কবিতা পাইক (৩৫) নামের গৃহবধূকে মারপিট করা হয়। এমন অভিযোগে সোমবার সন্ধ্যায় ওই গৃহবধূর স্বামী হরিদাস পাইক বাদী হয়ে চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর আসামীদের আটকের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, উপজেলার শ্রীরামপুর গ্রামের গৃহবধূ কবিতা পাইক (৩৫) কে প্রতিবেশী পলাশ মজুমদার দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে ও সরাসরি পরকীয়া প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। গত বুধবার বিকেলে শ্রীরামপুর গ্রামের একটি দোকানের সামনে বসে পলাশ মজুমদার কবিতাকে পুনরায় প্রস্তাব দেয়। এ নিয়ে কবিতা ও পলাশের মধ্য হাতাহাতি এবং জূতাপেটার ঘটনা ঘটে। এরজের ধরে বুধবার রাত ৯ টার দিকে পলাশের ছেলে প্রভাষ মজুমদার তার বাড়িতে হামলা চালিয়ে গৃহবধূ কবিতাকে বেধড়ক মারপিট করে। পরে আহত অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার ৬ দিন পর সোমবার সন্ধ্যায় ওই গৃহবধূর স্বামী হরিদাস পাইক বাদী হয়ে পলাশ মজুমদারকে প্রধান আসামী করে চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেছেন

এ ব্যাপারে পলাশ মজুমদার পরকীয়া প্রেম প্রস্তাবের কথা অস্বীকার করে জানান, সামান্য ঘটনা নিয়ে ওই মহিলা তাকে জুতাপেটা করেছে। তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক সাংবাদিকদের জানান, পরকীয়া প্রেম প্রস্তাবে সাড়া না দেয়ায় গৃহবধূ কবিতা পাইককে মারপিট ও শ্লীলতাহানির ঘটনায় থানায় একট মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত