পুলিশ পরিচয়ে চাঁদা আদায়

ফকিরহাটে স্বেচ্ছাসেবকলীগ নেতা বহিস্কার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৪:০৭ পিএম, বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | ৫৮৮

ফকিরহাটে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদা আদায় করার অপরাধে বেতাগা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন ওরফে আলামিনকে সাময়িক বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার রাতে বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের (বঙ্গবন্ধু ভবন) দলীয় কার্যালয়ে জরুরী বর্ধিত সভায় এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অলিপ কুমার দাশ এর সভাপতিত্বে জরুরী বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন, ইউনিয়ন আ.লীগের (সাবেক) সভাপতি শিক্ষাবিদ দুলাল চন্দ্র দাশ। সম্মানিত অতিথি ছিলেন উপজেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শিক্ষাবিদ দাশ শিশির কুমার। বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ইনসান উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি মিজানুর রহমান ও ওয়ার্ড যুবলীগ নেতা ভিক্টর কুমার দাশ।

সুত্রে জানা গেছে, বেতাগা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন ওরফে আলামিন নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বেতাগার গাবতলা এলাকার সাবেক মহিলা সদস্য দিপিকা রানী দাশ এর বাড়ির ভাড়াটিয়া জনৈক ঘোল বিক্রেতার নিকট থেকে ২হাজার টাকা চাঁদা আদায় করে। এবিষয়ে ভুক্তভোগী অভিযোগ করলে জরুরী সভায় তা প্রমানিত হওয়ায় উপরোক্ত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত