বিএনপির নিন্দা ও প্রতিবাদ

রামপালে যুব ও ছাত্রদলের ২ নেতা আটক

রামপাল সংবাদদাতা

আপডেট : ০৯:৩১ পিএম, রোববার, ৩ ডিসেম্বর ২০১৭ | ৮৪৮

রামপাল উপজেলা যুবদল ও ছাত্রদলের দুই নেতাকে গ্রেফতার দেখিয়ে নাশকতার একটি মামলায় রবিবার সকাল ১০ টায় জেল হাজতে প্রেরণ করেছে রামপাল থানা পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার চাকশ্রী গ্রামের মাষ্টার সালাম হাওলাদারের ছেলে হাওলাদার রাজিন (২০) ও একই গ্রামের শেখ আঃ হালিমের ছেলে শেখ হাছান আলী (২৫)। মামলা নম্বর-১৩, তাং-২৭-১০-২০১৭ইং।

রামপাল থানার ওসি মোঃ লুৎফর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান শনিবার রাত ১ টার দিকে অভিযান চালিয়ে তাদের বাড়ি থেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নাশকতার চেষ্টার অভিযোগ ছিল বলে তিনি দাবি করেন।

এঘটনায় জেলা বিএনপি সহ-সভাপতি ডক্টর শেখ ফরিদুল ইসলাম তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক বিবৃতি প্রদান করেন। বিবৃতিতে তিনি অভিযোগ করে বলেন, রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিতভাবে এবং হয়রানির উদ্দেশ্যে ছাত্রদল নেতাদের গ্রেফতার করা হয়েছে এবং শনিবার রাতে পুলিশ উজোলকুড় ইউনিয়নের বিএনপি নেতা কামাল হোসেনের বাড়িতেও অভিযান চালিয়েছে।

তিনি আরও বলেন গৌরম্ভার একটি হয়রানিমূলক নাশকতার মামলায় যুবদল নেতা হাছান আলী ও ছাত্রদল নেতা রাজিনকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে যা গনতন্ত্র চর্চার পরিপন্থী। তিনি অবিলম্বে হয়রানিমূলক মামলা প্রত্যাহারসহ সকল রাজবন্দির নিঃশর্ত মুক্তির দাবি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত