মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ১০:০৯ পিএম, রোববার, ২৪ নভেম্বর ২০১৯ | ৭৯৩

দীর্ঘ ১৬ বছর পরে অনুষ্ঠিত মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় সম্মেলনের শেষে আলোচনা সাপেক্ষে সাবেক কমিটি বহাল রাখার সিদ্ধান্ত ঘোষণা করা হয়। অর্থাৎ, এ্যাড. আমিরুল আলম মিলন ও এম এমদাদুল হক পরবর্তী ৩ বছরের জন্য আবারও সভাপতি, সাধারণ সম্পাদক থাকছেন।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। উদ্বোধন করেন বাগেরহাট জেলা আ. লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি। প্রধান বক্তা ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ানম্যান মো. কামরুজ্জামান টুকু।
উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. আমিরুল আলম মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, আ.লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় ও সদস্য এ্যাড. রিয়াজুল কবির কাওসার।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা চেযারম্যান এ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, পৌরসভা মেয়র মনিরুল হক তালুকদার, চেয়ারম্যান মাহমুদ আলী।
সম্মেলনের দ্বিতীয়ার্ধে ১৬ বছরের পুরানো কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব নেওয়া হয়। প্রস্তাবিতদের নিয়ে নেতৃবৃন্দ রুদ্ধদ্বার বৈঠক শেষে সাবেক কমিটি বহাল রাখার ঘোষণা দেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত