বিএনপির সাবেক মহাসচিব

বাগেরহাটে মোস্তাফিজুর রহমানের ২৩তম মৃত্যু বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৪৭ পিএম, শনিবার, ৩০ নভেম্বর ২০১৯ | ৬১১

বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আ.স.ম মোস্তাফিজুর রহমানের ২৩ তম মৃত্যু বার্ষিকী উপলে বাগেরহাটে জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলা বিএনপির কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি এম এ সালমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব।

এছাড়া আরও বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য বাবুল আহম্মেদ, একেএম মতিউর রহমান মন্টু, প্রায়ত আ.স.ম মোস্তফিজুর রহমানের ভাই মাহাবুবুর রহমান কালু, জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী রেজা বাবু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর রহমান আলম, বিএনপি নেতা মেহেবুবুল হক কিশোর, জেলা কৃষকদলের সভাপতি আসাফুদৌলা জুয়েল, জেলা মহিলা দলের সাধারন সম্পাদক শাহিদা আক্তার বাগেরহাট সদর থানা বিএনপির সদস্য সচিব আবুল কালাম আজাদ বুলু, মৎসজীবিদলের হারুনউর রশিদ, শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি আসাউর রহমান বাবু, কচুয়া থানা বিএনপির সভাপতি হাজরা আসদুল ইসলাম পান্না প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রায়ত স্বরাষ্ট্রমন্ত্রী আ.স.ম মোস্তাফিজুর রহমান ছিলেন বিএনপির প্রানপুরুষ। তিনি ছিলেন বাগেরহাটসহ দনিাঞ্চলের উন্নয়নের রুপকার এবং একজন নির্ভিক ও সৎ রাজনীতিবিদ। পরে তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত