৩ মাদক ব্যবসায়ী আটক

বাগেরহাটে ১৭ হাজার ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:০৮ পিএম, সোমবার, ৪ ডিসেম্বর ২০১৭ | ১০১৩

বাগেরহাটে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ১৭ হাজার ১শ ৫০টি ইয়াবা উদ্ধার করে। আটকৃতরা হলো জেলার মোরেলগঞ্জ উপজেলার উত্তর সোনাখালি গ্রামের মোঃ জব্বার শেখের ছেলে শামিম শেখ (৩৭), ফেনী জেলার উত্তর লক্ষীপুর গ্রামের ওবায়দুল হকের ছেলে মহিউদ্দিন হাজারি (২২) ও মোংলা উপজেলার দিগরাজ বাজার এলাকার দিলিপ মজুমদারের ছেলে সাগর মজুমদার (২২)।


বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আটককৃত শামিম শেখ চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম সোমবার সকাল ৬টার দিকে শামিম শেখের বাড়িতে অভিযান চালিয়ে ১৭ হাজার ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়।

শামিম শেখ চট্টগ্রাম থেকে ইতিপূর্বেও কয়েকবার ইয়াবার চালান নিয়ে আসছিলেন। এসব ইয়াবা বাগেরহাট জেলাসহ আশপাশের জেলা গুলোর মাদকসেবীদের কাছে বিক্রি করত।

এর আগে রোববার রাতে মোংলার দিগরাজ এলাকায় অভিযান চালিয়ে মুদিদোকানি সাগর মজুমদারকে ১শ ৫০টি ইয়াবাসহ আটক করা হয়। সাগর দোকান ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছিল। আটককৃতদের ডিবি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর সাথে জড়িত বাকিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত