ফকিরহাটে সদ্যনির্মিত ভবনের উদ্বোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৮ পিএম, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ | ৪১৩

ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের জয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পোঁনে ১কোটি টাকা ব্যায়ে সদ্যনির্মিত ভবন এর উদ্বোধন ও মানসম্মাত শিক্ষার মান উন্নয়ন ঝরেপড়া রোধ ও শ্রেণী কক্ষে উপস্থিতির হার বৃদ্ধি করার লক্ষে আলোচনা সভা বুধবার দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

ম্যানেজিং কমিটির সভাপতি সাধন কুমার দে এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এর উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেযারম্যান স্বপন দাশ। তিনি তার বক্তৃতায় বলেন, শিক্ষা ছাড়া যেমন কোন জাতি উন্নতি সাধন করতে পারেনা, তেমনী শিক্ষা ছাড়া কোন রাষ্ট্র বা দেশ উন্নতি করতে পারে না। তাই দেশ ও জাতির কল্যানে আমাদের সকলকে সুশিক্ষা শিক্ষিত করে একটি উন্নত জাতি ও একটি উন্নয়ন শীল রাষ্ট্র হিসাবে গড়ে তোলার জন্য সকলের প্রতি আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ ও উপজেলা কৃষকলীগের আহবায়ক ও পিলজংগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শামীম জামান পলাশ। প্রধান শিক্ষিকা জোঁসনা রানী বসুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আ,লীগ নেতা জীবন কৃষ্ণ ঘোষ, ইউনিয়ন আ,লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে, সহ-সভাপতি অলোক কুমার সেন, যুগ্ন-সাধারন সম্পাদক প্রভাষক সুমন কুমার ধর, যুবলীগের সভাপতি জয়দেব কুমার দে, সহকারী শিক্ষক মৃনাল কুমার দাশ, কল্যান সরকার ও শেখ আলী আহম্মদ প্রমুখ। আলোচনা সভা পূর্বে প্রধান অতিথি পোঁনে ১কোটি টাকা ব্যায়ে সদ্যনির্মিত ভবন এর উদ্ভোধন করেন। এসময় শিক্ষক শিক্ষার্থী অভিভাবক জনপ্রতিনিধি ও সুশীল সমাজের বিভিন্ন নের্তৃবৃন্দরা (পিকেএ)উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত