বাগেরহাট পিরোজপুরে মহাসড়কে বিআরটিসি বাস চাপায় নিহত-১,আহত -৪

স্টাফ রির্পোটার

আপডেট : ০৭:০২ পিএম, রোববার, ১২ জানুয়ারী ২০২০ | ১৭৬২

বাগেরহাট পিরোজপুর মহাসড়কে বিআরটিসি বাস নিয়ন্ত্রন হারিয়ে ভ্যান চাপাদিলে ঘটনা স্থলে নিহত হয় রিনা বেগম (৩২) ও আহত চার জন। রবিবার সকাল ১২ টায় মহিসপুরায় জামাল শেখের বাড়ির সামনে এ র্দুঘটনা ঘটে।

জানা গেছে, কচুয়া উপজেলার বাধাল বাজার থেকে ভ্যানযোগে বাড়ি যাবার পথে বাগেরহাট পিরোজপুর মহাসড়কে মহিসপুরার জামাল শেখের বাড়ির সামনে বাগেরহাটগামী যাত্রীবাহি বিআরটিসি বাস ঢাকা মেট্রা ব-১১-২৭৭৫ নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার অপর পাশের ব্যাটারি চালিত ভ্যান চাপাদিলে ঘটনা স্থানে ভ্যানের যাত্রী রিনা বেগম (৩২) নিহত হয় এবং ভ্যান চালক তরিকুল ইসলাম(১৮),শিশু শান্ত শেখ(৬),ওপি আক্তার (১৩), শিরিনা বেগম(৩৫) আহত হয়েছে। আহতদের পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

নিহত রিনা বেগম ও আহত শিশু শান্ত শেখ, ওপি আক্তার মোড়েলগঞ্জের কুমারখালী গ্রামের জামাল শেখের স্ত্রী,পুত্র ও কন্যা, ভ্যান চালক তরিকুল ইসলাম কচুয়ার রঘুদত্তকাঠী গ্রামের সোবাহান হাওলাদারের পুত্র,শিরিনা বেগম মহিসপুরার জামাল শেখ স্ত্রী।

মোড়েলগঞ্জ থানার ওসি বলেন,দুর্ঘটনায় রিনা বেগম নামে একজন মারা গেছে,আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিকে উদ্ধার করে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত