রামপালে মাদ্রাসার শিক্ষকদের ল্যাপটপ বিতরণ

রামপাল সংবাদদাতা

আপডেট : ০৭:৫৩ পিএম, শনিবার, ৯ ডিসেম্বর ২০১৭ | ৫৮৮

রামপাল উপজেলায় খেজুরমহল তছিরিয়া রশিদিয়া আলীম মাদ্রাসার সকল শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। শনিবার মাদ্রাসা প্রাঙ্গনে “ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন শীর্ষক আলোচনা সভা, ল্যাপটপ ও পুরষ্কার বিতরণ” অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তালুকদার আব্দুল খালেক এমপি।

মাদ্রাসার সভাপতি শেখ আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য হাবিবুন নাহার, কুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর , খুবি প্রফেসর ড. মোহাম্মাদ আব্দুল জব্বার , খুবি রেজিষ্টার প্রফেসর ড. এস এম রফিজুল হক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর খুলনার আঞ্চলিক পরিচালক প্রফেসর টি এম জাকির হোসেন, সাবেক জজ শেখ মো. জালাল উদ্দিন , খুবি প্রফেসর ড. আব্দুল্লাহ আল সাইদ খান, মোংলা বিএন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কমান্ডার এম আজিজুল হক (সি) বিএন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এএম এইচ আলী আর রেজা, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ঢাকার প্রফেসর মোঃ হারুন অর রশিদ, খুলনা টিটি কলেজের অধ্যক্ষ ভাইস
চেয়ারম্যান মেখ মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

বক্তরা বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষা ক্ষেত্রে সরকার অভূতপূর্ব সাফল্য অর্জন করেছেন। সকল সেক্টরে ও সর্বক্ষেত্রে ডিজিটালাইজড কার্যক্রমে সাফল্য দেখিয়েছে বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে সকলকে এগিয়ে আসার আহবান জানান ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত