ফকিরহাটের শিক্ষা স্বাস্থ্য সংক্রান্ত স্থায়ী কমিটির সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৪:৩৯ পিএম, মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০ | ৪৪৭

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মডেল বেতাগা ইউনিয়ন পরিষদের শিক্ষা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সংক্রান্ত স্থায়ী কমিটির মাসিক সভা মঙ্গলবার বিকাল ৪টায় ইউনিয়ন পরিষদ চত্তরে অনুষ্ঠিত হয়েছে।

কমিটির সভাপতি নির্মলেন্দু দেবনাথ এর সভাপতিত্বে ও ইউপি সচিব মোঃ দাউদ আলীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও কমিটির সদস্য নিখিল চন্দ্র দাশ, শেখ হেলাল উদ্দীন ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও কমিটির সদস্য বটু গোপাল দাশ, বেতাগা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্য মোঃ নজরুল ইসলাম, প্রধান শিক্ষক প্রদ্যুৎ কুমার দাশ, ডাঃ সুরেশ চন্দ্র দাশ ও লাইলা আঞ্জুমান প্রমুখ।

সভায় প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন,কমিউনিটি ক্লিনিক পরিদর্শন প্রসঙ্গে, পরিবার পরিকল্পনা বিষয় ও অগ্রগতী সহ বিভিন্ন বিষয়ে ব্যাপক আলোচনা করে একটি রেজুলেশন করা হয়। অপর দিকে পল্লী অবকাঠামো উন্নয়ন সংরক্ষন রক্ষনা-বেক্ষন সংক্রান্ত স্থায়ী কমিটির অনুরুপ সভা বিকাল ৫টায় একই স্থানে কমিটির সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতি অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তৃতা করেন, কমিটির সদস্য যথাক্রমে মৃনাল মজুমদার, আনন্দ কুমার দাশ, মোঃ মোস্তফা কামাল শিকারী (বীর প্রতীক) ও সুদেব কান্তি চৌধুরী সহ বিভিন্ন নের্তৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত