ফকিরহাটে বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক সেমিনার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:১০ পিএম, বুধবার, ৫ ফেব্রুয়ারী ২০২০ | ৪৪৬

বাগেরহাটের ফকিরহাট উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ও প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় বুধবার বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে বিদেশ গমন বিষয়ক প্রেসব্রিফিং ও সেমিনার।

প্রতি উপজেলা হতে বছরে গড়ে ১০০০জন দক্ষ যুব ও যুব মহিলাকে বিদেশে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে, বর্তমান সরকারের উন্নয়ন রুপরেখা বাস্তবায়নের মাধ্যমে নিরাপদ, নিয়মিত ও মানসম্পন্ন অভিবাসন নিশ্চিতকরণের ক্ষেত্রে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থাপনীয় সরকার বিশেষঞ্জ স্বপন দাশ। মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার আসাদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মোঃ খায়রুল আনাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহীদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম, এসময় সংশ্লিষ্ট বিভাগের মোঃ শামিম হাসান, এ হাফিজ জামান,অভিষেক সরকার, মোঃ সাইফুল ইসলাম মামুন, রেজাউল করিম সহ বিভিন্ন কর্মকর্তা, অধ্যক্ষ, প্রধান শিক্ষক, জনপ্রতিনিধি ও সংবাদকর্মী সহ বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত