মোল্লাহাটে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস পালিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:০৫ পিএম, শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০ | ৭৬৬

মোল্লাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, প্রভাত ফেরী, আলোচনা সভা, কুইজ ও রচনা প্রতিযোগীতাসহ বিভিন্ন কর্মসূচিতে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ পালিত হয়েছে।

দিবসটি পালনের শুরুতে ০১মিনিটে শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, এরপর পর্যায়ক্রমে উপজেলা আ’লীগ, মোল্লাহাট থানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিকলীগ, সরকারী কলেজ, সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়, শহীদ হেমায়েত উদ্দিন বালিকা বিদ্যালয়, প্রেস ক্লাব মোল্লাহাট, ব্যাপ্টিস্ট এইডসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি।

এরপর সকাল সাড়ে ৮টায় বিশাল এক প্রভাত ফেরী উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে কে,আর, কলেজ শহিদ মিনারে গিয়ে শেষ হয়। পরে সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাাহী অফিসার মাফ্ফারা তাসনীনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি কালিপদ বিশ্বাস ও থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবির।

এছাড়া উপস্থিত ছিলেন-সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রাজ কুমার বিশ্বাস, মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা এস,এম, মিজানুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চেীধুরী, জাতীয় শ্রমিকলীগ মোল্লাহাট শাখার সাধারণ সম্পাদক শেখ সোহাগ, সাংবাদিক মোঃ আমির আলী, শরীফ মাসুদুল করিম, মোঃ জেহাদ সিকদার, শেখ শাহিনুর ইসলাম শাহিন, অরুন কুমার দাস, এস,এম, মিজানুর রহমান, মোঃ ইমলাক হোসেন, মোঃ মোস্তাক মীর, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক/শিক্ষার্থী ও সুধী বৃন্দ।

এছাড়া এম এম ওবায়দুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও বিশাল প্রভাত ফেরী অনুষ্ঠিত হয়। ওই প্রভাত ফেরী কাহালপুর ও মোল্লারকুল এলাকার গুরুত্বপূর্ন সড়ক ঘুরে শুরুর স্থল তেতুল বাড়িস্থ ওই বিদ্যালয় প্রাঙ্গণে ফিরে শেষ হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত