শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:০৩ পিএম, সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ | ৫৭৮

বাগেরহাটের ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের উদ্যোগে এসডিজি বাস্তবায়নে আমাদের অংশীদারিত্ব নিরলস ও অবিরত প্রতিপাদ্য বিষয় নিয়ে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও মনোনীত প্রতিষ্ঠানে বই বিতরন অনুষ্ঠান সোমবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের অডিটরিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান, বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রানী পাঠক, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ ও উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন।

ফাউন্ডেশনের সাধারন সম্পাদক শিরিনা আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, অধ্যক্ষ বটু গোপাল দাস, সেখ মশারেফ হোসেন, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শেখ মোস্তাহীদ সুজা, মহিলা ভাইচ চেয়ারম্যান তহুরা খানম, মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মোঃ খায়রুল আনাম ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ আঃ রাজ্জাক সহ ১৪০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণেরা।

পরে ২০১৮/২০১৯ সালের পিইসি জেএসসি এসএসসি ও এইচএসসির জিপিএ-৫ প্রাপ্ত ৫৩০জন কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তির চেক স্বরুপ ১২লক্ষ ৯৮হাজার টাকা ও সনদপত্র এবং ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ করা হয়।

এর আগে প্রধান অতিথি ও অতিথিবৃন্দরা শিরিন হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও আট্টাকা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সদ্য নির্মিত ছাত্রীদের চেঞ্জ রুম উদ্ভোধন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত