সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ফকিরহাটে আলোচনা সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৫৮ পিএম, বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০ | ৬৬৯

বাগেরহাটের ফকিরহাটের মডেল বেতাগা ইউনিয়ন পরিষদের উদ্যোগে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন এবং স্বচ্ছতা জবাবদিহিতার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে সকল জনগণের অংশ গ্রহনে উন্মুক্ত ওয়ার্ড সভা বুধবার বিকাল ৪টায় ৫নং ওয়ার্ডের পূর্ব বেতাগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তপন স্মৃতি মঞ্চে অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ড সদস্য অসিত কুমার দাশ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ওয়ার্ড সভার প্রবক্তা স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর সবুর, ইউনিয়ন উন্নয়ন সহযোগী দুলাল চন্দ্র দাশ, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ ও উন্নয়ন সহযোগী আনন্দ কুমার দাশ। উপদেষ্টা ছিলেন সংরক্ষিত মহিলা সদস্যা কামরুন্নাহার নীপা। ইউনিয়ন সিআইজি ফোরামের সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাজার কমিটির সভাপতি আশোক কুমার রায় ও মহিলা নেত্রী নিলুফার ইয়াসমীন প্রমুখ।

এসময় চাহিদা দাবী করেন যথাক্রমে বেবি বেগম, সবুরা বেগম, আনন্দ দাশ, সুমা রানী দাশ, আকাম আলী মোড়ল, স্বরস্বতি রানী দাশ, জাহানারা বেগম ও শাহানারা বেগম সহ অধশতাধী ব্যাক্তিবর্গ। এসময় ইউপি সচিব এসএম দাউদ আলী একটি খসড়া আকারে প্রস্তাবনা তৈরী করে তা আগামী অর্থ বছরের জন্য একটি রেজুলেশন করেন। এসময় শিক্ষক সাংবাদিক জনপ্রতিনিধি নারী নেত্রী সহ বিভিন্ন পেশার জনগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত