ফকিরহাটের অর্জন উন্নত বিশ্বের মাইল ফলক-এম শফিউল আজম

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৩:২৯ পিএম, বুধবার, ৪ মার্চ ২০২০ | ১১২৬

রিয়ার এ্যাডমিরাল এম শফিউল আজম বলেছেন ফকিরহাটের যে অর্জন তা উন্নত বিশ্বের জন্য একটি মাইল ফলক। তাদের নতুন নতুন কর্মপরিকল্পনা ও তা বাস্তবায়নে এসডিজি ও সুশাসন প্রতিষ্ঠায় অনেকাংশে এগিয়ে রয়েছে।

তিনি বুধবার সকালে ফকিরহাটের মডেল বেতাগা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ন্যাশনাল ডিফেন্স কলেজের একটি প্রতিনিধিদল বাংলাদেশের প্রশাসনিক বিন্যাস, বিভিন্ন স্থানীয় সরকার ব্যাবস্থা কার্যক্রম এবং শিক্ষাপ্রতিষ্ঠানের কার্যক্রম সরেজমিন পরিদর্শন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন বেতাগা ইজ দা বেষ্ট ইউনিয়ন। এই ইউনিয়নের শিক্ষা স্বাস্থ্য স্যেনিটেশন ব্যাবস্থা ছাড়াও চেঞ্জ রুম ডিজিটাল হাজিরা বর্জ্য ব্যাবস্থাপনা শেখ রাসেল ল্যাব ও অন্যান্য কার্যক্রম সুশাসন প্রতিষ্ঠার জন্য একটি মাইল ফলক। বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি ছিলেন জেলা প্রশাসক মুঃ মামুনুর রশীদ, বিশেষ অতিথি ছিলেন খুলনা বিভাগের শ্রেষ্ট ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন এর সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বিগ্রেডিয়ার জেনারেল আমীন আকবার, বিগ্রেডিয়ার এন গোষ্টাইন, জেনারেল অয়েল আব্দেল ওহাব, বিগ্রেডিয়ার ইয়ার ক্যাডার জিজিডব্লুটিকে কুনবর্ধন, ক্যাপ্টেন সুইটবেটনোভাটিরোটা ও ডিআইজি মোঃ মাইনুল ইসলাম সহ দেশ বিদেশের উচ্চপদাস্থ সামরিক কর্মকর্তা, যুগ্ন-সচিব, ডিআইজি, পদমর্যাদা কর্মকর্তাগণ সহ ২৮জনের একটি প্রতিনিধি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রহিমা সুলতানা বুশরা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অসিম কুমার সমাদ্দার, কৃষি অফিসার কৃষিবিদ মোঃ নাছরুল মিল্লাত, মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল অনাম, মেডিকেল অফিসার ডাঃ শাহরিয়ার শামীম সহ বিভিন্ন নের্তবৃন্দ। পরে আগত অতিথি ও প্রতিনিধিরা বেতাগা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র ও বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবর্নিমিত একাডেমিক ভবন. চেঞ্জরুম. ডিজিটাল হাজিরা. শেখ রাসেল ল্যাব, সুপ্রিয় পানি ব্যাবস্থাপনা ও অন্যান্য কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত