ফাযিল পরীক্ষার প্রথম দিনে

মোরেলগঞ্জে ৪ শিক্ষকসহ ৭জন বহিষ্কার

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ০৬:২০ পিএম, বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ | ২২০৫

মোরেলগঞ্জ লতিফিয়া ফাযিল (সিনিয়র )মাদ্রাসা কেন্দ্রে অনুষ্ঠিত ফাযিল পরীক্ষার প্রথম দিন বুধবার অসাধুপায় অবলম্বন ও সহযোগীতার অভিযোগে ৪ শিক্ষক ও ৩ ছাত্রকে বহিষ্কার করা হয়েছে।

কেন্দ্রে দায়িত্বরত নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলমগীর হুসাইন তাদের বহিষ্কার করেন। বহিষ্কারকৃত শিক্ষকরা হল, ৬ নং কক্ষ থেকে মোরেলগঞ্জ লতিফিয়া সিনিয়র মাদ্রাসার বাংলা বিভাগের অধ্যাপক মো. তোফাজ্জেল হোসেন, আমতলী কামিল মাদ্রাসার প্রভাষক মো.মাহামুদুল হাসান, ৪ নং কক্ষ থেকে হাবিবুল্লাহ আবাদ সিনিয়র মাদ্রাসার প্রভাষক মো.আবুল খায়ের, লতিফিয়া ফাযিল মাদ্রাসার প্রভাষক মো. নাইম চৌধুরী।

অপরদিকে বহিষ্কৃত শিক্ষার্থীরা হল, হাবিবুল্লাহ আবাদ সিনিয়র মাদ্রাসার ছাত্র মো.আবুল হাসান, আমতলী কামিল মাদ্রাসার ছাত্র মো. রিপন গাজী, গুলিশাখালী ফাযিল মাদ্রাসার মো. বিল্লাহ হোসেন।

তাফসিরুল কোরআন পরীক্ষা চলাকালীন সময়ে এদের কাছ থেকে নকল করা সহ বই উদ্ধার ও সংশ্লিষ্ট কক্ষের কর্তব্যরত শিক্ষকবৃন্দ এতে সহযোগীতা করার অভিযোগে এদের বহিষ্কার করা হয়। এ কেন্দ্রে পরীক্ষায় অব্যবস্থাপনা দেখে নির্বাহী ম্যাজিষ্টেট চরম অসন্তোষ প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত