সার্ভিস বাংলাদেশ'র সংগঠক

কবি আফরোজা হীরা'র স্বামীর ইন্তেকাল

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৭:৪৫ পিএম, শনিবার, ৭ মার্চ ২০২০ | ৭৮০

নিরাপদ সড়ক চাই মোংলা উপজেলা শাখার যুগ্ন আহবায়ক ,সার্ভিস বাংলাদেশ'র সাহিত্য, নারী ও শিশু বিষয়ক সম্পাদক,লেখক,সাহিত্যিক,কবি আফরোজা হীরা'র স্বামী মোংলার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জহুরুল ইসলাম তরফদার আজ ৭ ই মার্চ,২০২০ তারিখ, আনুমানিক রাত ১২.০৫ মিনিটে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) ।

তার মৃত্যুর সংবাদ শুনে নিসচা মোংলা উপজেলা শাখার আহবায়ক সার্ভিস বাংলাদেশ'র সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মিলন হাসপাতালে ছুটে যান। মোংলা শহরে তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। যোহর ও আছর নামাজ বাদ দুই দফায় জানাযা শেষে মোংলা পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার মৃত্যুতে নিরাপদ সড়ক এর প্রতিষ্ঠাতা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, সাংগঠনিক সম্পাদক এস. এম. আজাদ হোসেন গভীর শোক জানিয়েছেন। শোক জানিয়েছেন সার্ভিস বাংলাদেশ'র উপদেষ্টা আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,সার্ভিস বাংলাদেশ'র মহাসচিব ডাঃ মহিদুল ইসলাম মেজবা, সহ-সভাপতি আল আমিন,যুগ্ন মহাসচিব আব্দুর রউফ, আব্দুল জব্বার , তথ্য সম্পাদক মাসুদ রানা রেজা সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত