জমি সংক্রান্ত বিরোধে

বাগেরহাটে মুক্তিযোদ্ধার উপর হামলা, গ্রেপ্তার-১

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:১৬ পিএম, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭ | ৬২৬

বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা হামলা চালিয়ে মুক্তিযোদ্ধা হাসেম সিকদার তার স্ত্রী ও মেয়েকে পিটিয়ে আহত করেছে। বৃহষ্পতিবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের সিংড়াই গ্রামে এঘটনা ঘটে। হামলায় আহত মুক্তিযোদ্ধা হাসেম সিকদারকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার স্ত্রী ও মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে লুৎফর রহমান নামে এক প্রতিবেশিকে গ্রেপ্তার করেছে।

লুৎফর রহমান বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের সিংড়াই গ্রামের উকিল উদ্দিনের ছেলে।
মুক্তিযোদ্ধা হাসেম সিকদার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, আমার ভায়রা আজিজুর রহমানের সাথে প্রতিবেশি লুৎফর রহমানের জমি নিয়ে পূর্ব বিরোধ রয়েছে। আমরা সবাই একই গ্রামের বাসিন্দা। সেই বিরোধপূর্ণ জমির মীমাংসা করতে বৃহষ্পতিবার দুপুরে পুলিশ আসে। আমার ভায়রা বাড়িতে না থাকায় আমি পুলিশকে সেই বিরোধপূর্ণ জমি দেখাতে যাওয়ার পথে প্রতিপক্ষ লুৎফর লাঠিসোটা নিয়ে অতর্কিত আমার উপর হামলা চালায়। এসময় আমার স্ত্রী জোহরা বেগম ও মেয়ে খাদিজা ঠেকাতে আসলে লুৎফর তাদেরও মারধর করে।


বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক ইমরান আহম্মেদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, হাসপাতালে ভর্তি মুক্তিযোদ্ধা হাসেম সিকদারের শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতের চি‎হ্ন রয়েছে। লাঠির আঘাতে তার স্ত্রী ও মেয়ে সামান্য আহত হয়েছেন তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে মুক্তিযোদ্ধা হাসেম সিকদারের উপর হামলা চালানো হয়েছে। পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে লুৎফর রহমানকে গ্রেপ্তার করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত